খুলনা | মঙ্গলবার | ১৫ অক্টোবর ২০১৯ | ২৯ আশ্বিন ১৪২৬ |

Shomoyer Khobor

ঝিনাইদহে সপ্তম শ্রেণীর ছাত্রী গণধর্ষণের শিকার

ঝিনাইদহ প্রতিনিধি  | প্রকাশিত ১৫ অগাস্ট, ২০১৯ ০০:২০:০০

ঝিনাইদহে সপ্তম শ্রেণীর ছাত্রী গণধর্ষণের শিকার

ঝিনাইদহ পৌর এলাকার খাজুরা মাঠপাড়ায় সপ্তম শ্রেণীর এক ছাত্রী (১৪) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে ঝিনাইদহ সদর থানায় একটি মামলা হয়েছে।
ধর্ষণের শিকার ছাত্রীর চাচা গনমাধ্যম কর্মীদের জানান, ঈদের দিন (সোমবার) সন্ধ্যার দিকে খাজুরা গ্রামের মুন্তাজ আলীর ছেলে বাদশা, মন্টু মন্ডলের ছেলে রুহুল আমীন ও একই গ্রামের জাফরের ছেলে মুন্নু তার ভাতিজিকে মাঠ থেকে তুলে নিয়ে গণধর্ষণ করে। ধর্ষণের পর ক্যাডেট কলেজের সামনের একটি আবাসন এলাকায় ফেলে যায়। ভুমিহীন পাড়ার এক ব্যাক্তি ধর্ষিতাকে বাড়ি পৌঁছে দেয়। বাড়ি এসে মেয়েটি সব খুলে বলে।
তার বাবা জানান, তিনি ওই মেয়েটিকে পালিত কন্যা হিসেবে লালন পালন করছে। তার কোনো সন্তান নেই। ঈদের দিন সন্ধ্যার দিকে মেয়েটি পাশের বাড়িতে তার মাকে খুঁজতে বের হয়। এ সময় বাদশা, রুহুল আমীন ও মুন্নু তাকে মুখ বেঁধে তুলে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের শিকার হওয়া ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খবরের সত্যতা স্বীকার করে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান বলেন, এ ব্যাপারে ধর্ষিতার পিতা বাদী হয়ে একটি মামলা করেছেন, যার নং ২৮। আসামি গ্রেফতারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ











ফুলবাড়ীগেটে ইয়াবাসহ যুবক আটক

ফুলবাড়ীগেটে ইয়াবাসহ যুবক আটক

১৫ অক্টোবর, ২০১৯ ০০:০০



ব্রেকিং নিউজ