খুলনা | রবিবার | ১৮ অগাস্ট ২০১৯ | ৩ ভাদ্র ১৪২৬ |

Shomoyer Khobor

পাইকগাছায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

পাইকগাছা প্রতিনিধি | প্রকাশিত ১৫ অগাস্ট, ২০১৯ ০০:২০:০০

পাইকগাছায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৩

পাইকগাছায় ঈদের দিনে আনন্দ করতে গিয়ে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ফায়েক নামে এক কিশোরের। এ ঘটনায় মারাত্মক আহত তিন জনের মধ্যে আকাশ সঙ্গাহীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঈদের দিন গত সোমবার বেলা সাড়ে এগারোটার দিকে উপজেলার লক্ষীখোলা এলাকা থেকে একদল যুবক দ্রুতগতিতে ৩/৪টি মোটরসাইকেল চালিয়ে উপজেলা সদরের দিকে আসছিল। পথিমধ্যে শিববাটি ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছালে একটি মোটরসাইকেল বাকী গাড়িগুলোকে ওভারটেক করে অন্য একটি রাস্তার দিকে ঘুরানোর সময় মোটর গাড়ির সাথে সংঘর্ষ হয়। এতে চালকসহ অন্যরা গাড়ি থেকে ছিটকে পড়ে রাস্তার উপর। স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ প্রশান্ত কুমার মন্ডল উপজেলার লক্ষীখোলা গ্রামের মান্নান মোল্লার ছেলে ফায়েক (১৬) কে মৃত ঘোষণা করেন। আহত একই গ্রামের মুজিবর রহমানের ছেলে আকাশ (১৬), মান্নান-এর ছেলে নাহিদ (১৬) ও ঠাকুরন বাড়ি চক গ্রামের সুধীর মন্ডলের ছেলে শংকর মন্ডল (৪৫) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আকাশ ও শংকরের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে আকাশের শারীরিক অবস্থার কোন উন্নত না হওয়ায় তাকে গত মঙ্গলবার ঢাকায় প্রেরণ করা হয়েছে। গতকাল বুধবার আকাশের বড় ভাই মুঠোফোনে জানিয়েছেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সঙ্গাহীন অবস্থায় রয়েছে আকাশ। মেডিকেল বোর্ড বসে সিদ্ধান্ত নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে চিকিৎসকরা তাদেরকে বলেছেন। 
থানার ওসি মোঃ এমদাদুল হক শেখ জানিয়েছেন, খবর পেয়ে থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।  


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ







শ্রীশ্রী মনসা পূজা আজ

শ্রীশ্রী মনসা পূজা আজ

১৮ অগাস্ট, ২০১৯ ০০:৩৮







ব্রেকিং নিউজ







শ্রীশ্রী মনসা পূজা আজ

শ্রীশ্রী মনসা পূজা আজ

১৮ অগাস্ট, ২০১৯ ০০:৩৮