ফরিদপুরের নগরকান্দায় আ’লীগের বৈঠকে যুবলীগের গুলিবর্ষণ : নিহত ২, গুলিবিদ্ধ ৯, আটক ৩


ফরিদপুরের নগরকান্দায় প্রতিপক্ষের গুলিতে রওশন আলি (৪৮) ও তুহিন মিয়া (২৮) নামে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও সাতজন আহত হয়েছেন।
গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার কালিবাড়ি-ঝাটুরদিয়া আঞ্চলিক সড়কে কাইচাইল মাদ্রাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, কাইচাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডুর সমর্থকদের ওপর নগরকান্দা উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক হাছান মিয়া ও তার ভাই কেন্দ্রীয় যুবলীগের সদস্য হানিফ মিয়া ও তাদের লোকজন গুলি চালালে হতাহতের এ ঘটনা ঘটে। চেয়ারম্যান কবির হোসেন ঠান্ডু  জানান, মাদ্রাসার মাঠে বসে আমাদের লোকজন কোরবানির বিষয়ে আলাপ করছিল। তখন হাছান মিয়া ও তার ভাই হানিফ মিয়াসহ ১০/১২ জন লোক আমাদের ওপর গুলি চালায়। এতে রওশন আলী (৪৮), মাওলা (৩০), রায়হান মিয়া (৭০) বিপ্লব (২৫), তুহিন মিয়া (২৮), আনিস মীর (২৪), ফারুক মাতুব্বর (৪০), চুন্নু মিয়া (৪৮), সুমন মিয়া (২৮) নামে নয়জন গুলিবিদ্ধ হন। 
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ কামদা প্রসাদ বলেন, আহতদের প্রথমে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে আহতদের মধ্যে সাতজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। এখানে আনার আগেই রওশন ও তুহিন মারা যান।
ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান  জানান, অভিযুক্তদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এদিকে, রাতে নগরকান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার এবিএম মহিউদ্দিন জানান, মাদারীপুরের শিবচর থেকে হানিফ (হৃদয়), তাপস, সাত্তার নামে তিনজনকে আটক করা হয়েছে। আটককালে তাদের কাছে থেকে একটি শটগান জব্দ করা হয়।
 


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।