খুলনা | বৃহস্পতিবার | ২২ অগাস্ট ২০১৯ | ৭ ভাদ্র ১৪২৬ |

Shomoyer Khobor

মতিঝিলে ১৫ তলা থেকে  পড়ে শিক্ষার্থীর মৃত্যু

খবর প্রতিবেদন  | প্রকাশিত ১১ অগাস্ট, ২০১৯ ০০:৪৮:০০

রাজধানীর মতিঝিল সিটি সেন্টারের ১৫ তলা থেকে পড়ে তানজিলা আক্তার রুপা (১৭) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বিকেল  সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে পুলিশ ওই তরুণীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে বিকেল ৫টার দিকে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।
নিহত তানজিলা ওই এলাকার একটি স্কুল এ্যান্ড কলেজের প্রথম বর্ষের ছাত্রী। 
হাসপাতালে জোবায়ের আহমেদ নামে এক যুবক  জানান, রুপা তার সৎ বোন।  জোবায়ের মতিঝিল সিটি সেন্টারের ১৫ তলার একটি সিকিউরিটি কোম্পানিতে চাকুরি করেন। শনিবার রপাকে অফিসে আসেন। উদ্দেশ্য বোনের দাবি অনুযায়ী ঘুরিয়ে ভবনটি দেখাবে। ১৫ তলায় সিকিউরিটি অফিসের বাইরে দাঁড় করিয়ে জোবায়ের অফিসে প্রবেশ করেন। এক পর্যায়ে  রুপা ১৫ তলা থেকে নিচে পড়ে যায়। রুপা কীভাবে নিচে পড়লো বা কেউ তাকে ফেলে দিয়েছে কিনা তা সঠিকভাবে তিনি কিছু বলতে পারছেন না।
মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, খবর পেয়ে পুলিশ ওই তরুণীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।
ওসি আরও জানান, আমরা ওই সিটি সেন্টারে অবস্থান করছি। তরুণীটিকে ১৫ তলা থেকে কেউ ফেলে দিয়েছে কিনা না বা অন্যকিছু, জানার চেষ্টা করছি।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


সংসদ বসছে  ৮ সেপ্টেম্বর

সংসদ বসছে  ৮ সেপ্টেম্বর

২২ অগাস্ট, ২০১৯ ০০:৫৮












ব্রেকিং নিউজ










সংসদ বসছে  ৮ সেপ্টেম্বর

সংসদ বসছে  ৮ সেপ্টেম্বর

২২ অগাস্ট, ২০১৯ ০০:৫৮