খুলনা | সোমবার | ১৯ অগাস্ট ২০১৯ | ৪ ভাদ্র ১৪২৬ |

শিরোনাম :
মোংলায় সাংগঠনিক তদন্তে এসে অভিযুক্তের সাথে ভ্রমণ ও ভুরিভোজ কেন্দ্রীয় বিএনপি নেতারডেঙ্গু আক্রান্ত ৫৩ হাজার, চিকিৎসা শেষে ফিরেছে ৪৫ হাজারবেসরকারি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থী শিঞ্জন একদিনের রিমান্ডে অবরুদ্ধ কাশ্মীরে বাড়ছে নিরাপত্তা বাহিনীর নির্যাতন, চলছে বাছবিচারহীন গ্রেফতারখুলনায় প্রাধিকারপ্রাপ্ত সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে গাড়ি ও ড্রাইভারের সুবিধা গ্রহণে অনিয়মের অভিযোগ!ফের নগরীর বেসরকারি বিশ্বদ্যিালয়ের বিবিএ’র ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগঈদযাত্রায় সড়কে গেছে ২২৪ প্রাণস্ত্রী পরিচয়ে কুয়াকাটাসহ নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে ওই ছাত্রীকে রেখেছিলো ‘শিঞ্জন রায়’

Shomoyer Khobor

নেত্রকোনায় স্বামীকে বেঁধে  স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

খবর প্রতিবেদন  | প্রকাশিত ১১ অগাস্ট, ২০১৯ ০০:৪৬:০০

নেত্রকোনায় স্বামীকে বেঁধে  স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৪

নেত্রকোনায় একটি ফাস্টফুডের দোকানে স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে দোকানের ম্যানেজারসহ ৪ জনকে গ্রেফতার করেছে। 
গ্রেফতার চারজন হলো-রাজেন্দ্রপুর এলাকার সারিন্দা ফাস্টফুড দোকানের ম্যানেজার মাহফুজুল ইসলাম, সাঈদুল ইসলাম, রেজাউল করিম পাভেল ও জামান বাশার।
গত শুক্রবার দিনগত রাতে এ ঘটনা ঘটলেও গতকাল শনিবার বিকেলে জেলা পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
নেত্রকোনার পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুন্সী বাংলানিউজকে জানান, ঢাকা থেকে নেত্রকোনার কলমাকান্দার আত্মীয়র বাড়িতে যাওয়ার উদ্দেশে বাসে ওঠেন স্বামী-স্ত্রী। পথিমেধ্য বাস থামলে জেলার রাজেন্দ্রপুর এলাকার সারিন্দা নামে একটি ফাস্টফুড দোকানের বাথরুমে যান ওই নারী। এসময় আটক ব্যক্তিরা তার স্বামীকে আটকে রেখে গণধর্ষণ চালায়। পরে বিভিন্ন হুমকি-ধামকি দিয়ে গভীর রাতে স্বামী-স্ত্রী দু’জনকে ছেড়ে দেয়। 
এসপি আরও জানান, ছাড়া পেয়ে স্বামী-স্ত্রী মডেল থানায় গিয়ে পুলিশকে ঘটনার বিস্তারিত জানানোর পর মামলা নেওয়া হয়। পরে অভিযান চালিয়ে ওই চার আসামিকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় জড়িত অন্যদের দ্রুত গ্রেফতার করা হবে বলে জানান পুলিশের ঊর্ধ্বতন এই কর্মকর্তা।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

সম্মানী না মিললে সভায় আগ্রহ নেই

সম্মানী না মিললে সভায় আগ্রহ নেই

১৯ অগাস্ট, ২০১৯ ০০:৫০



ফের বাড়লো স্বর্ণের দাম

ফের বাড়লো স্বর্ণের দাম

১৯ অগাস্ট, ২০১৯ ০০:৪৫










ব্রেকিং নিউজ