খুলনা | সোমবার | ১৯ অগাস্ট ২০১৯ | ৪ ভাদ্র ১৪২৬ |

শিরোনাম :
মোংলায় সাংগঠনিক তদন্তে এসে অভিযুক্তের সাথে ভ্রমণ ও ভুরিভোজ কেন্দ্রীয় বিএনপি নেতারডেঙ্গু আক্রান্ত ৫৩ হাজার, চিকিৎসা শেষে ফিরেছে ৪৫ হাজারবেসরকারি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থী শিঞ্জন একদিনের রিমান্ডে অবরুদ্ধ কাশ্মীরে বাড়ছে নিরাপত্তা বাহিনীর নির্যাতন, চলছে বাছবিচারহীন গ্রেফতারখুলনায় প্রাধিকারপ্রাপ্ত সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে গাড়ি ও ড্রাইভারের সুবিধা গ্রহণে অনিয়মের অভিযোগ!ফের নগরীর বেসরকারি বিশ্বদ্যিালয়ের বিবিএ’র ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগঈদযাত্রায় সড়কে গেছে ২২৪ প্রাণস্ত্রী পরিচয়ে কুয়াকাটাসহ নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে ওই ছাত্রীকে রেখেছিলো ‘শিঞ্জন রায়’

Shomoyer Khobor

রাজধানীতে কিশোর গ্যাং  চক্রের ২৪ সদস্য আটক

খবর প্রতিবেদন  | প্রকাশিত ১১ অগাস্ট, ২০১৯ ০০:৪৬:০০

রাজধানীর মিরপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাং চক্রের ২৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-৪। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৯ জনকে ছয় মাসের জন্য কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়েছে। আর বাকি পাঁচ জনকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
গতকাল শনিবার দুপুরে থেকে সন্ধ্যা পর্যন্ত এ অভিযান পরিচালিত হয় বলে জানিয়েছেন র‌্যাব-৪ এর সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম।
তিনি বলেন, মিরপুরের বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি কিশোর গ্যাংয়ের গ্র“প সক্রিয় ছিলো। এ বিষয়ে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে গতকাল শনিবার অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটকরা মিরপুরের বিভিন্ন এলাকায় সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত ছিনতাই করতো। এদের মধ্যে একটি ‘ব্লেড রানার’ গ্র“পের সদস্যরা মানুষের পকেট কাটার জন্য পকেটে সব সময় ব্লেড রাখে। যদি তাদেরকে জনগণ বা আইন-শৃঙ্খলা বাহিনী ধরে ফেলে তখন এরা নিজেদের পকেটে রাখা ব্লেড দিয়ে নিজেদের হাত, পা, মুখ কেটে ফেলে।
এছাড়া আরেকটি গ্র“প সক্রিয়, যারা ‘নিনজা’ বলে পরিচিত। এরা কারো কাছ থেকে ছিনতাইয়ের পর দ্রুত সেই সামগ্রীটি পেছনে থাকা তার দলের অন্য সদস্যের কাছে দিয়ে দেয়। সেজন্য ছিনতাইকারীকে সহজে শনাক্ত করা যায় না।
অভিযান শেষে র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ নিজাম উদ্দিন আহমেদ ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ১৯ জনকে ছয় মাসের জন্য কিশোর সংশোধন কেন্দ্রে পাঠান ও বাকি পাঁচ জনের প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড দেন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

সম্মানী না মিললে সভায় আগ্রহ নেই

সম্মানী না মিললে সভায় আগ্রহ নেই

১৯ অগাস্ট, ২০১৯ ০০:৫০



ফের বাড়লো স্বর্ণের দাম

ফের বাড়লো স্বর্ণের দাম

১৯ অগাস্ট, ২০১৯ ০০:৪৫










ব্রেকিং নিউজ