ভারতের বড় তিন ক্লাবই আসছে  শেখ কামাল টুর্নামেন্টে


আগামী অক্টোবরের তৃতীয় সপ্তাহে শুরু হতে যাওয়া চট্টগ্রাম আবাহনী আয়োজিত শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে অংশ নেবে ভারতের ঐতিহ্যবাহী তিন দল মোহনবাগান, ইস্টবেঙ্গল ও মোহামেডান। গত শুক্রবার টুর্নামেন্টে খেলার সম্মতি দিয়েছিল মোহনবাগান। আর গতকাল শনিবার দুপুরে সম্মতি জানিয়েছে কলকাতা মোহামেডান। বিকেলে ইস্টবেঙ্গল কর্মকর্তাদের সঙ্গে আলোচনায় বসছেন টুর্নামেন্টের অন্যতম উদ্যোক্তা সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোহাম্মদ রুহুল আমিন।
দুপুরে মোহামেডানের সঙ্গে আলোচনার পর কলকাতা থেকে তরফদার মোহাম্মদ রুহুল আমিন জানান, ‘আমরা কলকাতা মোহামেডানের সাধারণ সম্পাদক কামারউদ্দিনসহ অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে বসেছিলাম। তারা শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে খেলবে। বিকেলে আমরা ইস্টবেঙ্গল কর্মকর্তাদের সঙ্গে বসছি।’ আয়োজক চট্টগ্রাম আবাহনী থেকে বলা হয়েছিল ভারতের দুটি ক্লাব মোহনবাগান ও ইস্টবেঙ্গলকেই তারা পেতে চায়। মোহামেডান তাদের আলোচনায় ছিল না। তবে হঠাৎ করেই টুর্নামেন্টে অন্তর্ভূক্ত হলো ভারতের অন্যতম ঐতিহ্যবাহী ক্লাবটি।
বাংলাদেশের বসুন্ধরা কিংস, আবাহনী ও চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ভারতের মোহনবাগান, ইস্টবেঙ্গল ও মোহামেডান। ৮ দলের টুর্নামেন্টের ৬ দলই নিশ্চিত। বাকি রইলো ২। ‘আমরা নেপাল, ভুটান ও থাইল্যান্ডের যে কোনো দুটি দেশ থেকে বাকি দুই দল নেবো’- কলকাতা থেকে জানালেন তরফদার মোহাম্মদ রুহুল আমিন।


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।