খুলনা | বৃহস্পতিবার | ২২ অগাস্ট ২০১৯ | ৭ ভাদ্র ১৪২৬ |

Shomoyer Khobor

ভারতের বড় তিন ক্লাবই আসছে  শেখ কামাল টুর্নামেন্টে

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১১ অগাস্ট, ২০১৯ ০০:০০:০০

ভারতের বড় তিন ক্লাবই আসছে  শেখ কামাল টুর্নামেন্টে

আগামী অক্টোবরের তৃতীয় সপ্তাহে শুরু হতে যাওয়া চট্টগ্রাম আবাহনী আয়োজিত শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে অংশ নেবে ভারতের ঐতিহ্যবাহী তিন দল মোহনবাগান, ইস্টবেঙ্গল ও মোহামেডান। গত শুক্রবার টুর্নামেন্টে খেলার সম্মতি দিয়েছিল মোহনবাগান। আর গতকাল শনিবার দুপুরে সম্মতি জানিয়েছে কলকাতা মোহামেডান। বিকেলে ইস্টবেঙ্গল কর্মকর্তাদের সঙ্গে আলোচনায় বসছেন টুর্নামেন্টের অন্যতম উদ্যোক্তা সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোহাম্মদ রুহুল আমিন।
দুপুরে মোহামেডানের সঙ্গে আলোচনার পর কলকাতা থেকে তরফদার মোহাম্মদ রুহুল আমিন জানান, ‘আমরা কলকাতা মোহামেডানের সাধারণ সম্পাদক কামারউদ্দিনসহ অন্যান্য কর্মকর্তাদের সঙ্গে বসেছিলাম। তারা শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে খেলবে। বিকেলে আমরা ইস্টবেঙ্গল কর্মকর্তাদের সঙ্গে বসছি।’ আয়োজক চট্টগ্রাম আবাহনী থেকে বলা হয়েছিল ভারতের দুটি ক্লাব মোহনবাগান ও ইস্টবেঙ্গলকেই তারা পেতে চায়। মোহামেডান তাদের আলোচনায় ছিল না। তবে হঠাৎ করেই টুর্নামেন্টে অন্তর্ভূক্ত হলো ভারতের অন্যতম ঐতিহ্যবাহী ক্লাবটি।
বাংলাদেশের বসুন্ধরা কিংস, আবাহনী ও চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ভারতের মোহনবাগান, ইস্টবেঙ্গল ও মোহামেডান। ৮ দলের টুর্নামেন্টের ৬ দলই নিশ্চিত। বাকি রইলো ২। ‘আমরা নেপাল, ভুটান ও থাইল্যান্ডের যে কোনো দুটি দেশ থেকে বাকি দুই দল নেবো’- কলকাতা থেকে জানালেন তরফদার মোহাম্মদ রুহুল আমিন।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ











‘এই পৃথিবী অনেক নিষ্ঠুর’!

‘এই পৃথিবী অনেক নিষ্ঠুর’!

২১ অগাস্ট, ২০১৯ ০০:০০



ব্রেকিং নিউজ










সংসদ বসছে  ৮ সেপ্টেম্বর

সংসদ বসছে  ৮ সেপ্টেম্বর

২২ অগাস্ট, ২০১৯ ০০:৫৮