খুলনা | সোমবার | ১৯ অগাস্ট ২০১৯ | ৪ ভাদ্র ১৪২৬ |

শিরোনাম :
মোংলায় সাংগঠনিক তদন্তে এসে অভিযুক্তের সাথে ভ্রমণ ও ভুরিভোজ কেন্দ্রীয় বিএনপি নেতারডেঙ্গু আক্রান্ত ৫৩ হাজার, চিকিৎসা শেষে ফিরেছে ৪৫ হাজারবেসরকারি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থী শিঞ্জন একদিনের রিমান্ডে অবরুদ্ধ কাশ্মীরে বাড়ছে নিরাপত্তা বাহিনীর নির্যাতন, চলছে বাছবিচারহীন গ্রেফতারখুলনায় প্রাধিকারপ্রাপ্ত সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে গাড়ি ও ড্রাইভারের সুবিধা গ্রহণে অনিয়মের অভিযোগ!ফের নগরীর বেসরকারি বিশ্বদ্যিালয়ের বিবিএ’র ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগঈদযাত্রায় সড়কে গেছে ২২৪ প্রাণস্ত্রী পরিচয়ে কুয়াকাটাসহ নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে ওই ছাত্রীকে রেখেছিলো ‘শিঞ্জন রায়’

Shomoyer Khobor

মিরাজকে চেক তুলে দিলেন মিরাজ!

ক্রীড়া প্রতিবেদক  | প্রকাশিত ০৯ অগাস্ট, ২০১৯ ০০:০৫:০০

একজন মেহেদি হাসান মিরাজ। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার। অন্যজন মিরাজ হাওলাদার। পেশায় রাজমিস্ত্রি। এক মিরাজের হাতে দশ লাখ টাকার চেক তুলে দিলেন অন্য মিরাজ। ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে খুলনার শিববাড়ি মোড়ের আশা এন্টারপ্রাইজ থেকে ওয়ালটন এর ফ্রিজ কিনে মিরাজ হাওলাদার ১০ লাখ টাকার পুরস্কার পান।
বুধবার মেহেদি হাসান মিরাজ উপস্থিত থেকে মিরাজ হাওলাদার এর হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটনের এডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ।
মেহেদি হাসান মিরাজ বলেন, ওয়ালটনকে ধন্যবাদ এমন একটা প্রোগ্রাম চালু করার জন্য। আমি ওয়ালটনের সাথে ছিলাম, আছি। আমি সত্যি খুব খুশি চেক তুলে দিতে পেরে। আর আমি ওয়ালটনের কাছে কৃতজ্ঞ আমাকে এমন সুযোগ দেয়ার জন্য। মিলটন আহমেদ বলেন, ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনে যারা ১০ লাখ ও ১ লাখ টাকা সহ যত পুরস্কার পেয়েছে। তা যথা সময়ে গ্রাহকদের হাতে তুলে দিতে পেরে আমরা আনন্দিত। ওয়ালটন বলেই এটা সম্ভব হয়েছে।
এ সময় হাওলাদার পরিবার এর সাথে উপস্থিত ছিলেন আশা এন্টারপ্রাইজ এর সত্ত্বাধিকার মোশাররফ হোসেন বাবু এবং তার পরিবার। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ












রূপসায় প্রীতি ফুটবল ম্যাচে 

রূপসায় প্রীতি ফুটবল ম্যাচে 

১৮ অগাস্ট, ২০১৯ ০০:০০


ব্রেকিং নিউজ