খুলনা | সোমবার | ১৯ অগাস্ট ২০১৯ | ৪ ভাদ্র ১৪২৬ |

শিরোনাম :
মোংলায় সাংগঠনিক তদন্তে এসে অভিযুক্তের সাথে ভ্রমণ ও ভুরিভোজ কেন্দ্রীয় বিএনপি নেতারডেঙ্গু আক্রান্ত ৫৩ হাজার, চিকিৎসা শেষে ফিরেছে ৪৫ হাজারবেসরকারি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থী শিঞ্জন একদিনের রিমান্ডে অবরুদ্ধ কাশ্মীরে বাড়ছে নিরাপত্তা বাহিনীর নির্যাতন, চলছে বাছবিচারহীন গ্রেফতারখুলনায় প্রাধিকারপ্রাপ্ত সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে গাড়ি ও ড্রাইভারের সুবিধা গ্রহণে অনিয়মের অভিযোগ!ফের নগরীর বেসরকারি বিশ্বদ্যিালয়ের বিবিএ’র ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগঈদযাত্রায় সড়কে গেছে ২২৪ প্রাণস্ত্রী পরিচয়ে কুয়াকাটাসহ নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে ওই ছাত্রীকে রেখেছিলো ‘শিঞ্জন রায়’

Shomoyer Khobor

সুষমা স্বরাজ আর নেই

খবর প্রতিবেদন | প্রকাশিত ০৮ অগাস্ট, ২০১৯ ০১:০৫:০০


ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও ক্ষমতাসীন দল বিজেপির নেতা সুষমা স্বরাজ আর নেই। গত মঙ্গলবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।
এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, সুষমা স্বরাজ হৃদরোগে আক্রান্ত হলে রাত নয়টার পর স্বজনেরা তাঁকে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেসে (এআইআইএমএস) নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে সুষমা স্বরাজ মঙ্গলবার সন্ধ্যায় টুইট করে কাশ্মীর বিষয়ে নতুন সিদ্ধান্তের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানান। তিনি বলেছিলেন, নরেন্দ্র মোদি সরকার কাশ্মীরের বিষয়ে যে সিদ্ধান্ত নিয়েছে, তা তাঁর জীবনের চাওয়া ছিল। এই ধরনের একটি দিনের জন্য তিনি সারা জীবন অপেক্ষা করেছিলেন।
অপরদিকে সুষমা স্বরাজের মৃত্যুতে পৃথক শোক প্রকাশ করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর 
অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন : ক্ষমতাসীন বিজেপির বর্ষিয়ান নেত্রী সুষমা স্বরাজের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে বুধবার বিকেলে। এদিন স্থানীয় সময় দুপুর ১২টার দিকে তার মরদেহ নিয়ে যাওয়া হয় দলীয় কার্যালয়ে। বিকেল ৩টা পর্যন্ত সেখানে তাকে শ্রদ্ধা জানান সাধারণ মানুষ থেকে শুরু করে দলের নেতা-কর্মীরা। এরপরই তার মরদেহ নিয়ে যাওয়া হয় লোদি শ্মশানে। সেখানে তার শবদাহ করা হয় ।
এর আগে বিজেপির কার্যকরী সভাপতি জেপি নাড্ডা জানান, হাসপাতাল থেকে সুষমা স্বরাজের মরদেহ নিয়ে যাওয়া হয় তার নয়াদিল্লির বাড়িতে। 
গত নভেম্বরে সুষমা স্বরাজ সব ধরনের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করার ঘোষণা দিয়েছিলেন। তিনি ২০১৪ সালের ৬ মে থেকে ২০১৯ সালের ৩০ মে পর্যন্ত ভারতের পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পালন করেন।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ










অবরুদ্ধ কাশ্মীরে বিষন্ন ঈদ 

অবরুদ্ধ কাশ্মীরে বিষন্ন ঈদ 

১৫ অগাস্ট, ২০১৯ ০০:০৭




ব্রেকিং নিউজ