খুলনা | বুধবার | ১১ ডিসেম্বর ২০১৯ | ২৭ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

বগুড়ায় গুলিতে ২০ মামলার আসামিসহ নিহত ২

খবর প্রতিবেদন | প্রকাশিত ০৭ অগাস্ট, ২০১৯ ১২:০৫:০০

বগুড়ায় গুলিতে ২০ মামলার আসামিসহ নিহত ২

বগুড়ার শেরপুরে দুদল সন্ত্রাসীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন, যারা সন্ত্রাসী বলে দাবি করছে পুলিশ। তাদের মধ্যে একজনের বিরুদ্ধে ২০টি মামলা আছে বলে জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীটি।
মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ভবানীপুর বাজারের পূর্বপাশে ব্রিজের ওপর এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, একটি পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ (বন্দুকের গুলি) পাওয়া গেছে।
নিহতরা হলেন- গাইবান্ধা সদরের কাঁচদহ গ্রামের মন্টু সরকারের ছেলে ডাকাত ধনেশ ওরফে সুকুমার সরকার এবং নাটোরের সিংড়া উপজেলার বামিহাল গ্রামের রজব আলীর ছেলে আফজাল হোসেন।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, রাত দেড়টার দিকে শেরপুর উপজেলার ভবানীপুর বাজারের পূর্বপাশের সেতুর ওপর দু’দল সন্ত্রাসীর গুলি বিনিময়ের খবর পেয়ে তিনি, শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, শেরপুর থানার ওসি হুমায়ুন কবির ও টহল পুলিশের দল ঘটনাস্থলে যায়। পরে সেখানে গিয়ে সুকুমার সরকার ও আফজালকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।
তাদের লাশ ওই হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ফেলে যাওয়া একটি ওয়ান শুটার গান, একটি পাইপগান ও দুই রাউন্ড কার্তুজ (বন্দুকের গুলি) পাওয়া গেছে।
সনাতন চক্রবর্তী আরও জানান, নিহতদের মধ্যে সুকুমার পেশাদার ডাকাত এবং আফজাল পূর্ব বাংলার কমিউনিস্ট পার্টির (সর্বহারা) সক্রিয় সদস্য। দেশের বিভিন্ন থানায় আফজালের নামে ২০টি ও ধনেশের নামে ১১টি মামলা আছে। সূত্র : ঢাকা টাইমস

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ










মিছিলে মিছিলে মুখরিত খুলনার রাজপথ 

মিছিলে মিছিলে মুখরিত খুলনার রাজপথ 

১০ ডিসেম্বর, ২০১৯ ১২:২৫


জনস্রোত আ’লীগ সম্মেলন অভিমুখে

জনস্রোত আ’লীগ সম্মেলন অভিমুখে

১০ ডিসেম্বর, ২০১৯ ১২:০১


ব্রেকিং নিউজ







উৎসব মুখর পরিবেশে আ’লীগের সম্মেলন

উৎসব মুখর পরিবেশে আ’লীগের সম্মেলন

১১ ডিসেম্বর, ২০১৯ ০০:২৮




কুষ্টিয়া মুক্ত দিবস আজ

কুষ্টিয়া মুক্ত দিবস আজ

১১ ডিসেম্বর, ২০১৯ ০০:২২