খুলনা | শনিবার | ২৪ অগাস্ট ২০১৯ | ৯ ভাদ্র ১৪২৬ |

Shomoyer Khobor

কয়রায় প্রতিপক্ষের হামলায় দুই শ্রমিক লীগ নেতা আহত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২৩ জুলাই, ২০১৯ ০০:৫৪:০০

কয়রায় প্রতিপক্ষের হামলায় দুই শ্রমিক লীগ নেতা আহত


জেলার কয়রা উপজেলায় প্রতিপক্ষ গ্র“পের হামলায় দুই শ্রমিক লীগ নেতা গুরুতর আহত হয়েছে। রবিবার রাতে কয়রা উপজেলার ৬নং কয়রা গ্রামে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় উপজেলা শ্রমিক লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মোল্লা ফারুক হোসেন এবং ওয়ার্ড শ্রমিক লীগের দপ্তর সম্পাদক মোঃ আল-আমিন সরদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আল-আমিনের অবস্থা আশঙ্কাজনক। 
আহত ফারুক হোসেন জানান, রবিবার রাতে ৬নং কয়রা গ্রামের স্কুল মোড়ে বসে ছিলাম। এ সময় স্থানীয় বাবু, বিল্লাল, শরিফুল, জামাল, সলেমান, সাইফুল্লাহ, মাসুম, হুদা, ওয়ালিউল্লাহ, হাবিবুরসহ প্রায় ১৫/১৬ জনের একটি গ্র“প তার ওপর আক্রমণ করে। এ সময় তাদের প্রতিহত করতে গেলে স্থানীয় আল আমিনকে প্রতিপক্ষরা হাতুড়ি দিয়ে মাথায় আঘাত ও ক্ষুর দিয়ে জখম করে। ঘটনাস্থলের  চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষরা পালিয়ে যায়। পরে পুলিশ এসে উদ্ধার করে তাদের প্রথমে থানায় নিয়ে যায়। পরে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে খুমেক হাসপাতালে পাঠিয়ে দেয়। তিনি আরও জানান, এই গ্র“পটি দীর্ঘদিন তার নিকট ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা ক্ষিপ্ত হয়। 
এ বিষয়ে কয়রা থানার ওসি তারক বিশ্বাস সাংবাদিকদের বলেন, মারামারির ঘটনা শোনার পর আমি সেখানে পুলিশ পাঠিয়ে দেই। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেই। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা হবে বলে তিনি জানান।  
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ











পেঁয়াজের বাজার বেসামাল

পেঁয়াজের বাজার বেসামাল

২৪ অগাস্ট, ২০১৯ ০০:৫৮



ব্রেকিং নিউজ












পেঁয়াজের বাজার বেসামাল

পেঁয়াজের বাজার বেসামাল

২৪ অগাস্ট, ২০১৯ ০০:৫৮