খুলনা | মঙ্গলবার | ১০ ডিসেম্বর ২০১৯ | ২৫ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

একই স্থানে ১৫ দিনে তিনজন নিহত

শিরোমনিতে সোহাগ পরিবহনের ধাক্কায় পথচারী মহিলা নিহত : সড়ক অবরোধ

ফুলবাড়ীগেট প্রতিনিধি | প্রকাশিত ২২ জুলাই, ২০১৯ ০০:৫০:০০

শিরোমনিতে সোহাগ পরিবহনের ধাক্কায় পথচারী মহিলা নিহত : সড়ক অবরোধ


নগরীর খানজাহান আলী থানাধীন শিরোমনি মীরবাড়ি নামক স্থানে গতকাল রবিবার সকাল পৌনে ৯টায় যশোরগামী যাত্রীবাহী সোহাগ পরিবহনের (ঢাকা মেট্রো ব-১৪-৬০২৭) ধাক্কায় পথচারী মনিরা বেগম (৪৫) নিহত হয়েছেন। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও গাড়ীর ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে। গত দুই সপ্তাহ ব্যবধানে এই এলাকায় সড়ক দুর্ঘটনায় তিনটি প্রাণহানীর ঘটনায় স্থানীয়রা স্প্রিড ব্রেকার এবং নিহতের ক্ষতিপূরণের দাবিতে সড়কে গাছের গুড়ি এবং টায়ারে আগুন জ্বালিয়ে এক ঘন্টা সড়ক অবরোধ করে রাখে।
স্থানীয়রা জানান গতকাল রবিবার সকাল পৌনে ৯টায় শিরোমনি মীরবাড়ির লিন্ডা ক্লিনিকের কাছে যশোরগামী সোহাগ পরিবহনের ধাক্কায় মনিরা পারভীন নিহত হয়। নিহত মনিরা পারভীনের শিরোমনি পূর্বপাড়া মৃত নওয়াব আলীর কন্যা। নিহতের ভাবী জাহানারা বেগম জানান, মনিরার স্বামী মারা যাওয়ার পর সে তার ৪টি নাবালক সন্তানকে নিয়ে আমার বাসাতে থাকতেন। ঘটনার দিন সকালে সে নাস্তা করে গরুর জন্য ঘাস কেটে রাস্তা পার হওযার সময় ঢাকাগামী সোহাগ পরিবহনের একটি দ্রুতগামী বাস তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
এদিকে এই ঘটনার পর পর উত্তেজিত জনতা সোহাগ পরিবহনের অপর একটি বাস আটক করে সড়কের উপর গাছের গুড়ি ফেলে টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখে। পরে খানজাহান আলী থানা পুলিশ এবং স্থানীয় চেয়ারম্যান আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম ঘটনাস্থলে এসে প্রশাসনের বিভিন্ন দপ্তরে কথা বলে সমস্যা সমাধানের ব্যবস্থা গ্রহণের আশ^াস দিলে সকাল সাড়ে ১০টা অবরোধ তুলে নেওয়া হয়।
পুলিশ জানিয়েছেন এই ঘটনায় ঘাতক বাসটির ড্রাইভার আফিলগেট এস কে ফিলিং স্টেশন রেখে পালিয়ে গেছে।  বাসটিকে জব্দ করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।
উল্লেখ্য মীরবাড়ি এলাকায় গত ৯ জুলাই সড়ক দুর্ঘটনায়  মোটরসাইকেল চালক মোঃ মাসুদ রানা (৩০) এবং ১৬ জুলাই খুলনার জাহানাবাদ ক্যান্টনমেন্টের বেসামরিক (এমইএস) বিদ্যুতের লাইনম্যান বিলিয়ান হোসেন সড়ক দুর্ঘটনায় নিহত হয়।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ








আন্তর্জাতিক মানবাধিকার  দিবস আজ 

আন্তর্জাতিক মানবাধিকার  দিবস আজ 

১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০




সম্মেলন সফলে নগর যুবলীগের মিছিল

সম্মেলন সফলে নগর যুবলীগের মিছিল

১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০


ব্রেকিং নিউজ


টানা দ্বিতীয় জয়ে শীর্ষে খুলনা

টানা দ্বিতীয় জয়ে শীর্ষে খুলনা

১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০