খুলনা | সোমবার | ১৯ অগাস্ট ২০১৯ | ৪ ভাদ্র ১৪২৬ |

শিরোনাম :
মোংলায় সাংগঠনিক তদন্তে এসে অভিযুক্তের সাথে ভ্রমণ ও ভুরিভোজ কেন্দ্রীয় বিএনপি নেতারডেঙ্গু আক্রান্ত ৫৩ হাজার, চিকিৎসা শেষে ফিরেছে ৪৫ হাজারবেসরকারি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থী শিঞ্জন একদিনের রিমান্ডে অবরুদ্ধ কাশ্মীরে বাড়ছে নিরাপত্তা বাহিনীর নির্যাতন, চলছে বাছবিচারহীন গ্রেফতারখুলনায় প্রাধিকারপ্রাপ্ত সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে গাড়ি ও ড্রাইভারের সুবিধা গ্রহণে অনিয়মের অভিযোগ!ফের নগরীর বেসরকারি বিশ্বদ্যিালয়ের বিবিএ’র ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগঈদযাত্রায় সড়কে গেছে ২২৪ প্রাণস্ত্রী পরিচয়ে কুয়াকাটাসহ নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে ওই ছাত্রীকে রেখেছিলো ‘শিঞ্জন রায়’

Shomoyer Khobor

ঈদে ‘দোটানায়’ সজল-শখ

খবর বিনোদন | প্রকাশিত ২২ জুলাই, ২০১৯ ০০:০০:০০

আব্দুন নূর সজলের সঙ্গে একাধিক জুটি গড়তে দেখা গেছে আনিকা কবির শখকে। আসন্ন কোরবানির ঈদের জন্য তারা একটি নতুন নাটকে অভিনয় করতে যাচ্ছেন। নাটকের নাম ‘দোটানায়’। মাহতাব হোসেনের গল্পে এর চিত্রনাট্য করেছেন শামীমুল ইসলাম শামীম। নাটকটি পরিচালনা করেছেন আকাশ নিবির।
জানা যায়, বর্তমান সময়ের আলোচিত বরগুনার সেই মুমূর্ষু ঘটনার আদলেই নির্মিত হতে যাচ্ছে ‘দোটনায়’। বাস্তবে যা কিছু ঘটে যায় তা আসলে একটি নাটকে দেখানো সম্ভব না হলেও দর্শকরা এই নাটকের মাধ্যমে কিছু সত্য নির্মম কাহিনী দেখতে পাবেন। আগামী ২৭ তারিখ থেকে এর শুটিং শুরু হবে। এই নাটকের প্রধান চরিত্রে দেখা যাবে এ সময়ের জনপ্রিয় অভিনেতা সজল ও মডেল অভিনেত্রী আনিকা কবির শখকে।
‘দোটানায়’ নাটকটি সম্পর্কে সজল বলেন, ‘অসাধারণ একটি গল্পে নাটকটি নির্মিত হচ্ছে। তবে নাটকে যোগকরা হয়েছে ফেসবুকেরও কিছু বাস্তব চিত্র। আশাকরি দর্শকের মনে দাগ কাটবে। শখের সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। আশা করছি, এই নাটকটিও দর্শকের ভালো লাগার মতো একটি কাজ হবে।’
নাটকের নির্মাতা আকাশ নিবির বলেন, ‘আমি বিশ্বাস করি, আমাদের দেশে টিভি নাটক বিনোদনের সবচেয়ে বড় মাধ্যম। ঘটনার আড়ালে অনেক সত্যই ধামাচাপা পড়ে যায়। তখন দর্শকরা আমাদের মতো অনেক পরিচালকের দিকে তাকিয়ে থাকে কিছু সত্য ঘটনা অবলম্বনে নাটক দেখার জন্য। দর্শকের এই ধরনের চাহিদার কথা মাথায় রেখে ‘দোটানায়’ নাটকটি র্নিমাণে আগ্রহী হয়েছি। তবে এই নাটকে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অভিনেতা ডিএ তায়েবকে।
উল্লেখ্য, কোরবানি ঈদ উপলক্ষে ‘দোটানায়’ নাটকটি প্রচারিত হবে বেসরকারি একটি টিভিতে। নাটকটিতে একটি রোমান্টিক গানও রয়েছে। নিজের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন কলকাতার রাকিব চৌধুরী। নাটকটি প্রযোজনা করছেন চৌধুরী এন্টারটেইনমেন্ট।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


নিরবের নায়িকা নিয়ে চমক

নিরবের নায়িকা নিয়ে চমক

১৮ অগাস্ট, ২০১৯ ০০:০০

বলিউডে শুটিং শুরু করলেন মম

বলিউডে শুটিং শুরু করলেন মম

১৮ অগাস্ট, ২০১৯ ০০:০০

নতুনরূপে পূর্ণিমা

নতুনরূপে পূর্ণিমা

১১ অগাস্ট, ২০১৯ ০০:০০


প্রভাকে নিয়ে ‘বাজি’

প্রভাকে নিয়ে ‘বাজি’

০৮ অগাস্ট, ২০১৯ ০০:০০

তারিনের স্বপ্ন পূরণ

তারিনের স্বপ্ন পূরণ

০৫ অগাস্ট, ২০১৯ ০০:০০

দাম্পত্য কলহে মম

দাম্পত্য কলহে মম

০৪ অগাস্ট, ২০১৯ ০০:০০

অপুর চরিত্রে শুভ নয়, অর্জুন

অপুর চরিত্রে শুভ নয়, অর্জুন

০৪ অগাস্ট, ২০১৯ ০০:০০

কোহলির মাঝেই শান্তি আনুশকার

কোহলির মাঝেই শান্তি আনুশকার

০১ অগাস্ট, ২০১৯ ০০:০০


রুনা খানের এবারও একই কান্ড 

রুনা খানের এবারও একই কান্ড 

২৯ জুলাই, ২০১৯ ০০:০০


ব্রেকিং নিউজ