খুলনা | শনিবার | ২৪ অগাস্ট ২০১৯ | ৯ ভাদ্র ১৪২৬ |

Shomoyer Khobor

নগর আ’লীগের বর্ধিত সভায় সিটি মেয়র

কোন মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, নারী ও শিশু নির্যাতন ধর্ষণকারীকে সদস্য টিকিট দেয়া হবে না

খবর বিজ্ঞপ্তি | প্রকাশিত ১৭ জুলাই, ২০১৯ ০০:৫৩:০০

মহানগর আ’লীগের সভাপতি ও খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, কোন মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণকারীকে সদস্য টিকিট দেয়া হবে না। আ’লীগের দুঃসময়ের ত্যাগী ও পরীক্ষিত কর্মীদের বেছে বের করতে হবে। তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী আড়ম্বর পূর্ণ পরিবেশে বাংলাদেশে উদ্যাপন করতে হবে। সে কারণে কোন ধরনের বিতর্কিত ব্যক্তিকে দলে সদস্য টিকিট প্রদান করা হবে না। যদি কেউ এ ধরনের কাজ করে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। 
গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় মহানগর আ’লীগের বর্ধিত সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহানগর আ’লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজানের পরিচালনায় বক্তৃতা করেন আ’লীগ নেতা শেখ হায়দার আলী, বেগ লিয়াকত আলী, এড. রজব আলী সরদার, এমডিএ বাবুল রানা, নুর ইসলাম বন্দ, মোঃ আশরাফুল ইসলাম, এড. আইয়ুব আলী শেখ, শ্যামল সিংহ রায়, মকবুল হোসেন মিন্টু, জামাল উদ্দিন বাচ্চু, মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, শেখ ফজলুল হক, কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, ফেরদৌস আলম চাঁন ফারাজী, এড. খন্দকার মজিবর রহমান, এ. অলোকা নন্দা দাস, অধ্যাপক আলমগীর কবীর, কাউন্সিলর আলী আকবর টিপু, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জাহাঙ্গীর হোসেন খান, শেখ ইউনুছ আলী, কামরুল ইসলাম বাবলু, বীরেন্দ্র নাথ ঘোষ, হাফেজ মোঃ শামীম, মোঃ মফিদুল ইসলাম টুটুল, শেখ নুর মোহাম্মদ, শহিদুল ইসলাম, আবুল কালাম আজাদ, মোঃ শেখ মোশাররফ হোসেন, মোঃ শাহাজাদা, কাউন্সিলর শেখ মোশাররফ হোসেন, মোজাম্মেল হক হাওলাদার, আব্দু
ল্লাহ হারুন রুমি, স ম রেজওয়ান, এড. মোঃ সাইফুল ইসলাম, শেখ সৈয়দ আলী, একেএম সানাউল্লাহ নান্নু, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, শেখ আবিদ হোসেন, কাউন্সিলর ফকির সাইফুল ইসলাম, মনিরুল ইসলাম বাশার, তসলিম আহমেদ আশা, শহিদুল ইসলাম বন্দ, এস এম আনিসুর রহমান, আলী আজগর মিন্টু, মাহাবুবুল আলম বাবলু মোল্লা, হাসান ইফতেখার চালু, শেখ মোঃ আনোয়ার হোসেন, মাকসুদ আলম খাজা, কাউন্সিলর আমিনুল ইসলাম মুন্না, কাউন্সিলর শামসুজ্জামান মিয়া স্বপন, মোঃ তরিকুল ইসলাম খান, অধ্যাপক রুনু ইকবাল, এড. সুলতানা রহমান শিল্পী, কাজী জাহিদুল ইসলাম, কাউন্সিলর আনিসুর রহমান বিশ্বাস, ইমাম হাসান চৌধুরী ময়না, মাহমুদা বেগম, মনিরা আকতার, সেখ মোহাম্মদ আলী, আমেনা হালিম বেবীসহ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।
সভায় সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের মৃত্যুতে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভায় ৩৬নং ওয়ার্ডে সাধারণ সম্পাদকের মামলার বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি আগামী ৭ দিনের মধ্যে তদন্ত করে দপ্তরে প্রতিবেদন জমা প্রদানের সিদ্ধান্ত হয়। ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মফিজুল ইসলাম লিটনের পদত্যাগপত্র গ্রহণ সদস্য টিকিট প্রদানের সিদ্ধান্ত হয়। সভায় জাতীয় শোকের মাসে মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সভায় কারী মোঃ মিজানুর রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করা হয়।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ











পেঁয়াজের বাজার বেসামাল

পেঁয়াজের বাজার বেসামাল

২৪ অগাস্ট, ২০১৯ ০০:৫৮



ব্রেকিং নিউজ












পেঁয়াজের বাজার বেসামাল

পেঁয়াজের বাজার বেসামাল

২৪ অগাস্ট, ২০১৯ ০০:৫৮