খুলনা | শনিবার | ২৪ অগাস্ট ২০১৯ | ৯ ভাদ্র ১৪২৬ |

Shomoyer Khobor

শিরোমনি মীরবাড়ি সড়ক দুর্ঘটনায়  বেসামরিক সদস্য নিহত : আহত ১

ফুলবাড়ীগেট প্রতিনিধি | প্রকাশিত ১৭ জুলাই, ২০১৯ ০০:৫১:০০

শিরোমনি মীরবাড়ি সড়ক দুর্ঘটনায়  বেসামরিক সদস্য নিহত : আহত ১


খুলনায় জাহানাবাদ ক্যান্টনমেন্টের বেসামরিক সদস্য বিলিয়ান হোসেন (৪৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় প্রাতঃভ্রমণকালে নগরীর খুলনা-যশোর মহাসড়কের শিরোমনির মীরবাড়ি এলাকায় হ্যামকো কোম্পানির ট্রাক চাপায় তিনি নিহত হয়। এ সময় অজ্ঞাত এক পথচারী মহিলা গুরুতর আহত হয়েছেন।
স্থানীয়রা জানান, খুলনার জাহানাবাদ ক্যান্টনমেন্টের বেসামরিক (এমইএস) বিদ্যুতের লাইনম্যান বিলিয়ান হোসেন তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে আবাসিকের কোয়াটারে থাকতেন গতকাল  মঙ্গলবার ভোরে ফজরের নামাজ পড়ে মহাসড়কের মীরবাড়ি এলাকার প্রাতঃভ্রমণকালে শিরোমনির হ্যামকো কোম্পানির একটি খালি ট্রাক (খুলনা মেট্রো ট-১১-১১৮৫) শিরোমনির দিকে আসার পথে রাস্তা থেকে ৫ ফুট দূরে গিয়ে বিলিয়ানকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি মারা যায়। এ সময় অজ্ঞাত এক পথচারী মহিলা গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে  প্রেরণ করা হয়। স্থানীয়রা অভিযোগ করে বলেন চালক ঘুমন্ত অবস্থায় থাকায় এ দুর্ঘটনা ঘটেছে ।
খানজাহান আলী থানা পুলিশ ঘাতক ট্রাক ও ট্রাকের চালক মোঃ জহির খান (৩৫) কে আটক করেছে। খানজাহান আলী থানা পুলিশ বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন নিহত বিলিয়ানের গ্রামের বাড়ি মাদারীপুর জেলার দক্ষিণ রমজানপুর এলাকায়।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ











পেঁয়াজের বাজার বেসামাল

পেঁয়াজের বাজার বেসামাল

২৪ অগাস্ট, ২০১৯ ০০:৫৮



ব্রেকিং নিউজ












পেঁয়াজের বাজার বেসামাল

পেঁয়াজের বাজার বেসামাল

২৪ অগাস্ট, ২০১৯ ০০:৫৮