খুলনা | বুধবার | ২৩ অক্টোবর ২০১৯ | ৮ কার্তিক ১৪২৬ |

Shomoyer Khobor

সাংবাদিক বাবলু রেজার  ইন্তেকাল : দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৭ জুলাই, ২০১৯ ০০:৫০:০০

সাংবাদিক বাবলু রেজার  ইন্তেকাল : দাফন সম্পন্ন


দৈনিক প্রবাহের মফস্বল সম্পাদক ও খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সদস্য শেখ নূর গণি বাবলু রেজা (৫৬) ইন্তেকাল করেছেন  (ইন্নালিল্ল¬াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল্ল¬াহর এবং আমরা আল্ল¬াহর কাছেই ফিরে যাবো)। গত সোমবার রাত ৩টা ৫০ মিনিটে তিনি খুলনা মেডিকেল  কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। 
তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল মঙ্গলবার বাদ যোহর পোর্ট জামে মসজিদ ময়দানে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নামাজে জানাজা পরিচালনা করেন পোর্ট জামে মসজিদের ইমাম মাওলানা আনোয়ারুল আযম। 
জানাজায় উপস্থিত ছিলেন দৈনিক প্রবাহ’র সম্পাদক মোঃ আশরাফ-উল-হক, নির্বাহী সম্পাদক মোঃ এনামুল হক শাহেদ, যুগ্ম-সম্পাদক খালিদ হোসেন,  কেইউজের সভাপতি মুন্সি মাহবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক মোঃ সাইয়েদুজ্জামান সম্রাট, সাংবাদিক মোঃ শাহ আলম, মোঃ ফরিদ রানা,  বিশিষ্টজন মোঃ কবীর হোসেন, মোঃ আলমগীর, মোঃ মাহাবুব আলম বাদশা, শেখ বদর উদ্দিন, মোঃ শফিউদ্দিন, মামুন রেজা, স্থানীয় পত্রিকার কর্মরত সাংবাদিকসহ খুলনার বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন। তার মৃত্যুতে খুলনার বিভিন্ন সামাজিক, রাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে শোক  প্রকাশ করে বিবৃতি দিয়েছেন  দৈনিক প্রবাহ পরিবার, কেইউজে, খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটি, খুলনা রিপোর্টার্স ইউনিটি, রূপসায় কর্মরত সাংবাদিকবৃন্দ, পাইকগাছা প্রেসক্লাব, তালা রিপোর্টার্স ক্লাব, খানজাহান আলী থানা সাংবাদিক ইউনিটির নেতৃবৃন্দ।  


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

প্রখ্যাত সুফিসাধক খানজাহান (রহঃ)

২৩ অক্টোবর, ২০১৯ ০০:৪১