খুলনা | শনিবার | ২৪ অগাস্ট ২০১৯ | ৯ ভাদ্র ১৪২৬ |

Shomoyer Khobor

সাবেক কৃতি ফুটবলার রঘুনাথ  মিত্র’র পরলোক গমন 

খবর বিজ্ঞপ্তি | প্রকাশিত ১৭ জুলাই, ২০১৯ ০০:০০:০০

জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড়, খুলনা জেলা ফুটবল দলের সাবেক অধিনায়ক, ফুটবল প্রশিক্ষক ও ক্রীড়া সংগঠক সাবেক কৃতি ফুটবলার রঘুনাথ মিত্র দীর্ঘদিন অসুস্থ্য অবস্থায় চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় পরলোকগমন করেন। মৃত্যুকালে তার বয়স ছিল প্রায় ৭২ বছর। তিনি ৭০ দশকের একজন সাড়া জাগানো ফুটবল খেলোয়াড় ছিলেন। তিনি খুলনা সোনালী অতীত ক্লাবের বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্য ও একই ক্লাবের ২ বার সহ-সভাপতি পদে তিনি দায়িত্ব পালন করেছেন। এছাড়া ঢাকা ওয়ান্ডার্স, রহমতগঞ্জ এবং খুলনার বিভিন্ন ক্লাব ও ক্রীড়া সংগঠন শোকাহত এবং মর্মাহত। তিনি ফুটবল জগতের একজন অনন্য খেলোয়াড় ছিলেন। তার ক্রীড়া জগতে অবদানের কথা ভোলার নয়। তার  শেষকৃত্য দাহ করা হয় রূপসার শশ্মানঘাটে।  
এদিকে খুলনা জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ফুলের মালা দিয়ে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়। এ সময়ে উপস্থিত ছিলেন খুলনা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান বাবলু, আজমল আহম্মেদ তপন, অতিরিক্ত সাধারণ সম্পাদক হাজ্বী মোঃ মোতালেব মিয়া, যুগ্ম-সম্পাদক শেখ হেমায়েত উল¬াহ, কার্যনির্বাহী পরিষদ সদস্য মোঃ সুজন আহম্মেদ, সাবেক সদস্য কাজী নাসিবুল হাসান সান্নু, জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় রেজাউল আহম্মেদ রাজ প্রমুখ।
শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে বিবৃতি দিয়েছেন জেলা প্রশাসক ও খুলনা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ হেলাল হোসেন, সহ-সভাপতি ও কেএমপির উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) এসএম ফজলুর রহমান, সহ-সভাপতি ও পুলিশ সুপার এস এম শফিউল¬াহ, সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক জিয়াউর রহমান, সহ-সভাপতি এড. মোঃ সাইফুল ইসলাম, এস এম মোর্ত্তজা রশিদী দারা, মুস্তাফিজুর রহমান বাবলু, আজমল আহম্মেদ তপন, সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান, যুগ্ম-সম্পাদক শেখ হেমায়েত উল¬াহ, জি এম রেজাউল ইসলাম, হাসান জহীর মুকুল, এস এম খালেদীন রশিদী সুকর্ন, মোঃ মোমতাজ আহমেদ তুহিন, মোল্লা খায়রুল ইসলাম, ফরহাদ নেওয়াজ শিমু, মোঃ সুজন আহম্মেদ, মনোয়ার আলী মনু, শরীফ মোঃ বদরুজ্জামান মামুন, নাজমুস সাদাত সুমন, এসএম ইনামুল কবীর, কনক রহমান, ফয়সাল আহম্মেদ পপা, এস ওয়াহিদুর রহমান বাবু, খান নজরুল ইসলাম, এ বি এম কামরুজ্জামান, শাহানাজ ফাতেমা আজাদ মৌরী, পারভীন রহমান, জেলা ক্রীড়া অফিসার মোঃ আলিমুজ্জামান।
অনুরূপ বিবৃতি দিয়েছেন সোনালী অতীত ক্লাবের সভাপতি আজমল আহমেদ তপন, সহ-সভাপতি হাসিবুর রহমান সানু, হেমায়েত উল¬াহ, কালু, মনসুর আজাদ, মোঃ মনির, রেজাউল আহমেদ রাজ, সোহরাব হোসেন, আসিফ হোসেন রিংকু, মুনির হোসেন,শেখ মোঃ আসলাম, সুজন আহমেদ, মোতালেব মিয়া, বাবুল, বিরুদাস, ভিম নাথ, মোঃ শহীদ, আবুল হোসেন আবু, মোঃ সমের, মিনা মামুন, মোঃ মুন্না, বাবুল প্রমুখ। 
অনরূপ বিবৃতি দিয়েছেন আবুল কাশেম স্মৃতি সংসদের সভাপতি আবুল কালাম আজাদ বিপু, সাধারণ সম্পাদত আব্দুল মতিন, একরামুল কবীর মিল্টন, জাকির হোসেন, ওয়াদুদ মোল¬া, কাাজী সাধন, কাজী কামাল, ইমতিয়াজ হোসেন বুলু প্রমুখ। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ



যুব সাফ গেমসের ফুটবল দল ঘোষণা

যুব সাফ গেমসের ফুটবল দল ঘোষণা

২৪ অগাস্ট, ২০১৯ ০০:০০











ব্রেকিং নিউজ












পেঁয়াজের বাজার বেসামাল

পেঁয়াজের বাজার বেসামাল

২৪ অগাস্ট, ২০১৯ ০০:৫৮