খুলনা | সোমবার | ২৭ জানুয়ারী ২০২০ | ১৪ মাঘ ১৪২৬ |

Shomoyer Khobor

জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে মিন্নি

খবর প্রতিবেদন  | প্রকাশিত ১৬ জুলাই, ২০১৯ ১২:০৩:০০

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইনে আনা হয়েছে।  
মঙ্গলবার সকাল সোয়া ১০টার দিকে বরগুনা পৌরসভার মাইট এলাকার নিজ বাসা থেকে তাকে পুলিশ লাইনে আনা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন।
তিনি জানান, রিফাত শরীফ হত্যা মামলার ১ নম্বর সাক্ষী মিন্নি। তাই তাকে জিজ্ঞাসাবাদের জন্য বরগুনা পুলিশ লাইনে আনা হয়েছে। তবে এ মামলায় তাকে এখন পর্যন্ত আটক বা গ্রেফতার করা হয়নি বলেও জানান পুলিশ সুপার।
এদিকে জিজ্ঞাসাবাদের জন্য মিন্নিকে পুলিশ লাইনে আনার সময় তার সঙ্গে বাবা মোজাম্মেল হোসেন কিশোরও এসেছেন।
মোবাইল ফোনে পুলিশ লাইন থেকে তিনি জানান, রিফাত শরীফ হত্যাকাণ্ডে জড়িত এক অভিযুক্তকে শনাক্ত করার জন্য মিন্নিকে বরগুনার পুলিশ লাইনে আনা হয়েছে। শনাক্তকরণ শেষ হলে মিন্নিকে আবার বাড়ি নিয়ে যাওয়া হবে।
গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজ গেটে স্ত্রী মিন্নির সামনে প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। রিফাতকে কুপিয়ে হত্যার একটি ভিডিও ওই দিনই ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনায় দায়ের করা মামলায় কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। কয়েকজনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। গ্রেফতার কেউ কেউ বর্তমানেও রিমান্ডে। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


মুচলেকায় জামিন পেলেন ড. ইউনূস

মুচলেকায় জামিন পেলেন ড. ইউনূস

২৬ জানুয়ারী, ২০২০ ১২:০৭




আসছে বৃষ্টি, এরপর তীব্র শীত

আসছে বৃষ্টি, এরপর তীব্র শীত

২৬ জানুয়ারী, ২০২০ ১২:০৫




খুলনায় নব্য জেএমবি’র ২ সদস্য আটক

খুলনায় নব্য জেএমবি’র ২ সদস্য আটক

২৫ জানুয়ারী, ২০২০ ১২:১২




ব্রেকিং নিউজ