খুলনা | সোমবার | ২৭ জানুয়ারী ২০২০ | ১৪ মাঘ ১৪২৬ |

Shomoyer Khobor

বাঁচানো গেল না ট্রাফিক সার্জেন্ট কিবরিয়াকে

খবর প্রতিবেদন  | প্রকাশিত ১৬ জুলাই, ২০১৯ ১২:০০:০০

বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে দায়িত্ব পালনের সময় যমুনা গ্রুপের কাভার্ডভ্যানের চাপায় আহত ট্রাফিক পুলিশের সার্জেন্ট গোলাম কিবরিয়া মারা গেছেন। মঙ্গলবার সকাল পৌনে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ছাড়েন তিনি। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল পৌনে ১১টার দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)চিকিৎসাধীন অবস্থায় মারা যান সার্জেন্ট কিবরিয়া।
সার্জেন্ট গোলাম কিবরিয়া গতকাল বিশ্ববিদ্যালয় থেকে কিছুটা দূরে জিরো পয়েন্ট এলাকায় পেশাগত দায়িত্ব পালন করছিলেন। এ সময় যমুনা গ্রুপের একটি কাভার্ডভ্যান বরিশাল যাচ্ছিল। বেপরোয়া গতির কারণে সার্জেন্ট গোলাম কিবরিয়া কাভার্ডভ্যানটি থামানোর সংকেত দেন। তা অমান্য করে কাভার্ডভ্যানটি দ্রুত গতিতে চালাতে থাকে। কিবরিয়া মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে ট্রাকের সামনে গিয়ে পথরোধ করলে কাভার্ডভ্যানটি তাকে চাপা দেয়। ঘটনাটি জানতে পেরে ঝালকাঠির নলছিটি থানা পুলিশ কাভার্ডভ্যান ও চালক জলিল সিকদারকে আটক করে।
দুর্ঘটনার পর আহত পুলিশ সার্জেন্ট কিবরিয়াকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে বিকাল সাড়ে পাঁচটার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকা মেডিকেলে আনা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে না ফেরার দেশে চলে যান তিনি।
গোলাম কিবরিয়া দীর্ঘদিন ধরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত ছিলেন। তার বাড়ি পটুয়াখালীতে। আটক কাভার্ডভ্যানচালক জলিল সিকদার টাঙ্গাইলের মির্জাপুর এলাকার মৃত জলিল সিকদারের ছেলে। সূত্র : ঢাকাটাইমস 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


মুচলেকায় জামিন পেলেন ড. ইউনূস

মুচলেকায় জামিন পেলেন ড. ইউনূস

২৬ জানুয়ারী, ২০২০ ১২:০৭




আসছে বৃষ্টি, এরপর তীব্র শীত

আসছে বৃষ্টি, এরপর তীব্র শীত

২৬ জানুয়ারী, ২০২০ ১২:০৫




খুলনায় নব্য জেএমবি’র ২ সদস্য আটক

খুলনায় নব্য জেএমবি’র ২ সদস্য আটক

২৫ জানুয়ারী, ২০২০ ১২:১২




ব্রেকিং নিউজ