খুলনা | শনিবার | ২৪ অগাস্ট ২০১৯ | ৯ ভাদ্র ১৪২৬ |

Shomoyer Khobor

সংবাদ সম্মেলনে যুবলীগ নেতা হাফিজুলের অভিযোগ 

মারপিটে ছাত্রলীগ ও যুবলীগের চার নেতা-কর্মী  আহত, কার্যালয় ভাঙচুর : থানায় মামলা নেয়নি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৬ জুলাই, ২০১৯ ০০:৫৫:০০

মারপিটে ছাত্রলীগ ও যুবলীগের চার নেতা-কর্মী  আহত, কার্যালয় ভাঙচুর : থানায় মামলা নেয়নি


কয়রায় উপজেলার উত্তর বেদাকাশী ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে হামলা চালিয়ে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতা-কর্মীদেরকে মারপিটের অভিযোগ উঠেছে। হামলায় চার নেতা-কর্মী আহত হয়েছে। রবিবার রাতের এ ঘটনায় একজন গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। থানায় মামলা করতে গেলে ওসি মামলা নেননি বলে অভিযোগ আহতদের। দোষীদের শাস্তির দাবিতে গতকাল সোমবার বিকেল ৩টায় খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে অভিযোগ করেন যুবলীগ নেতা হাফিজুল ইসলাম।
হামলার শিকার হাফিজুল বলেন, রবিবার সন্ধ্যায় তারা ইউনিয়ন ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে বসে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করছিল। এ সময় কয়রা উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকুর দুলাভাই আবুল কালাম আজাদ কাজলের নেতৃত্বে একদল সন্ত্রাসী অর্তকিতভাবে তাদের ওপর হামলা চালায়। সেখানে উপস্থিত উত্তর বেদকাশী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সভাপতি আশিকুজ্জামান রাহাত, যুগ্ম-আহ্বায়ক শাহিন, সদস্য ইমরান ও যুবলীগ নেতা হাফিজুল ইসলাম আহত হয়। গুরুতর আহত অবস্থায় কয়রা উত্তর বেদকাশী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সভাপতি আশিকুজ্জামান রাহাতকে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পরপরই বিষয়টি নিয়ে থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। হামলায় ছাত্রলীগের কার্যালয়টিতে ব্যাপক ভাঙচুর চালানো হয় বলে তিনি অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, কেন্দ্রীয় সভাপতি রেজাওয়ানুল হক চৌধুরী শোভনের সাথে ছবি তুলে তা এলাকায় দেখিয়ে কয়রা থানার নয়া সভাপতি শরিফুল ইসলাম টিংকু ব্যাপক চাঁদাবাজি শুরু করেছে। বিদেশে পাঠানোর কথা বলে বিভিন্ন লোকজনের কাছ থেকে ৮৬ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। তার এসব কর্মকান্ডে কয়রার পাঁচ ইউনিয়নের চেয়ারম্যানরা তার বিপক্ষে অভিযোগও দিয়েছে। এছাড়া ছাত্র না হয়েও ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদ পাওয়ায় এলাকায় বির্তকের জন্ম দিয়েছে। এ পর্যন্ত শরিফুল ইসলাম টিংকুর নামে থানায় ৮টি জিডি হয়েছে। কাজেই এই চাঁদাবাজের কাছে কয়রা থানা ছাত্রলীগ নিরাপদ নয়। তারা শরিফুল ইসলাম টিংকুর বহিষ্কারসহ তার কর্মকান্ডের বিচার দাবি করেন।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ











পেঁয়াজের বাজার বেসামাল

পেঁয়াজের বাজার বেসামাল

২৪ অগাস্ট, ২০১৯ ০০:৫৮



ব্রেকিং নিউজ












পেঁয়াজের বাজার বেসামাল

পেঁয়াজের বাজার বেসামাল

২৪ অগাস্ট, ২০১৯ ০০:৫৮