খুলনা | বুধবার | ১৭ জুলাই ২০১৯ | ২ শ্রাবণ ১৪২৬ |

Shomoyer Khobor

আবারও নেপালের সেই ত্রিভুবন বিমানবন্দরে দুর্ঘটনা

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৩ জুলাই, ২০১৯ ০০:০০:০০

নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে আবারও দুর্ঘটনার শিকার হয়েছে একটি উড়োজাহাজ। গতকাল শুক্রবার সকালে রানওয়ে থেকে ছিটকে পড়ে ইয়েতি এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ। এতে দুই যাত্রী আহত হয়েছেন।
বার্তা সংস্থা সিনহুয়া জানায়, ইয়েতি এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ ত্রিভুবন বিমানবন্দরে ছিটকে পড়েছে। এই ঘটনার পর আপাতত ত্রিভুবন বিমানবন্দরের সব কার্যক্রম বন্ধ রয়েছে। দুর্ঘটনার পর উড়োজাহাজ থেকে সব যাত্রী এবং ক্রুদের নিরাপদে বের করে আনা হয়েছে।
দুর্ঘটনার পর ইয়েতি এয়ারলাইন্স এক টুইটে জানায়, দ্য ইয়েতি এয়ারলাইন্সের এনওয়াইটি- ৪২২ ফ্লাইটটি নেপালের উত্তরাঞ্চল থেকে ৬৬ যাত্রী নিয়ে ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় রানওয়ে থেকে ছিটকে পড়ে। এটি রানওয়ে থেকে ছিটকে পাশের মাঠের ১৫ মিটার ভেতরে চলে যায়। তবে ৬৬ জন যাত্রী ও তিনজন ক্রু সবাইকে নিরাপদে উদ্ধার করা হয়েছে।
ত্রিভুবন বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, দুর্ঘটনা কবলিত উড়োজাহাজটিকে সরিয়ে বিমানবন্দর ফের চালু করতে কাজ শুরু করেছে উদ্ধারকারী দল। গতকাল থেকে টানা বৃষ্টিপাত চলছে। ভারি বৃষ্টিপাতে পুরো এলাকা কর্দমাক্ত থাকায় ফ্রাঙ্কো-ইতালিয়ানের তৈরি টার্বোপ্রপ উড়োজাহাজটি সরাতে দীর্ঘ সময় লাগছে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ








নেপালে বন্যায়  নিহত বেড়ে ২৮

নেপালে বন্যায়  নিহত বেড়ে ২৮

১৪ জুলাই, ২০১৯ ০১:০২






ব্রেকিং নিউজ