খুলনা | শুক্রবার | ২২ নভেম্বর ২০১৯ | ৮ অগ্রাহায়ণ ১৪২৬ |

Shomoyer Khobor

১, ১, ১! লজ্জার বিশ্বরেকর্ড  রোহিত-বিরাট-রাহুলের

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১১ জুলাই, ২০১৯ ০০:৩০:০০

২৪০ রান, ভারতের বিশ্বকাপ ফাইনালে ওঠার জন্য এটাই ছিল টার্গেট। আপাত সহজ টার্গেটটা কার্যত কঠিন করে ফেলল বিরাট কোহলি এ্যান্ড কোং। গতকাল বুধবার রিজার্ভ ডে’তে রান তাড়া করতে নেমে পাঁচ রানের মধ্যে ভারতের টপ অর্ডার ব্যাটসম্যানরা ফিরে গেলেন। ঘটনাচক্রে রোহিত শর্মা, লোকেশ রাহুল এবং বিরাট কোহলি প্রত্যেকেই আউট হয়ে যান ব্যক্তিগত এক রান করে। পরিসংখ্যান বলছে ওয়ান-ডে ক্রিকেটের ইতিহাসে এর আগে কোনো দলের প্রথম তিন ব্যাটসম্যানই ব্যক্তিগত এক রান করে আউট হয়ে যাননি। রাহুল আর রোহিত এদিন ব্যাট হেনরির বলে টম ল্যাথামের হাতে স্কাচ আউট হয়ে যান। ট্রেন্ট বোল্টের বলে কোহলি এলবিডব্লিউ হয়ে যান। রিভিউ নিয়েও এই যাত্রায় বাঁচেননি তিনি।
গত মঙ্গলবার ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে দাপট দেখিয়েছিল বৃষ্টি। চলতি বিশ্বকাপের প্রথম সেমিফাইনাল ম্যাচটাই বৃষ্টিতে পরিত্যক্ত হয়ে গিয়েছিল। বুধবার অর্থাৎ সেমির রিজার্ভ-ডে-তে ফের ম্যাচ হয়।
এর আগে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল নিউজিল্যান্ড। বৃষ্টির জন্য কেন উইলিয়ামসনদের ইনিংস থেমেছিল ৪৬.১ ওভারে। এরপর বৃষ্টিতে আর খেলা শুরু করা যায়নি। পরে গতকাল রিজার্ভ ডে’তে নিউজিল্যান্ড ৮ উইকেট হারিয়ে ২৩৯ রান করতে সমর্থ হয়। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ




রুমানাকে ছাড়াই মেয়েদের দল ঘোষণা

রুমানাকে ছাড়াই মেয়েদের দল ঘোষণা

২২ নভেম্বর, ২০১৯ ০০:০০



আইপিএলে বাড়ছে দলের সংখ্যা!

আইপিএলে বাড়ছে দলের সংখ্যা!

২২ নভেম্বর, ২০১৯ ০০:০০




গোলাপী সাজে সেজেছে কলকাতা 

গোলাপী সাজে সেজেছে কলকাতা 

২১ নভেম্বর, ২০১৯ ০০:১৬



ব্রেকিং নিউজ