খুলনা | বুধবার | ২৪ জুলাই ২০১৯ | ৮ শ্রাবণ ১৪২৬ |

Shomoyer Khobor

চিতলমারীর শিশু খালিদ হত্যায়  আটক ৩ আসামি জেল হাজতে

চিতলমারী প্রতিনিধি | প্রকাশিত ১৯ জুন, ২০১৯ ০০:২০:০০

চিতলমারীর শিশু খালিদ হত্যায়  আটক ৩ আসামি জেল হাজতে


চিতলমারীর চৌদ্দ হাজারী গ্রামের আওয়ামী লীগ নেতার শিশু পুত্র মোঃ খালিদ তালুকদার (৬) হত্যায় গ্রেফতার তিন আসামি মোঃ বাদশা মিয়া (৬০), কামরুল (৩৫) ও গৃহবধূ মেরিনা (২৭) কে গত সোমবার থানা পুলিশ আদালতে প্রেরণ করেছে। সেই সাথে ৭ দিনের রিমান্ডের জন্য আদালতে আবেদন করেছেন। 
এদিকে আওয়ামী পরিবারের এ শিশু হত্যাকে কেন্দ্র করে তাদের স্কুল-কলেজগামী সন্তানদের নিয়ে এক অজনা আতঙ্কে ভুগছে। পাশাপাশি চিতলমারীতে ৫টি হত্যাকান্ডের ঘটনায় উপজেলায় আইন-শৃঙ্খলার বেশ অবনতি হয়েছে বলে সচেতন মহল দাবি করেছেন। 
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দেবব্রত সরকার জানান, খালিদ হত্যায় ১৯ জনকে এজাহার ভুক্ত ও ৭/৮ জনকে অজ্ঞাতনামা আসামি করে খালিদের পিতা কাওসার আলী তালুকদার বাদী হয়ে একটি মামলা রুজু করেন। এ মামলায় ওই তিন ব্যক্তিকে গ্রেফতার করে গত সোমবার আদালতে প্রেরণের পর সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। বিষয়টি শুনানীর জন্য রয়েছে। 
এদিকে শিশু খালিদ হত্যার পর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জ্ঞাপন করার জন্য যাচ্ছেন। চিতলমারী থানার পুলিশ পরিদর্শক অনুকুল সরকার জানান, বাকি আসামিদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ