খুলনা | বুধবার | ২৪ জুলাই ২০১৯ | ৮ শ্রাবণ ১৪২৬ |

Shomoyer Khobor

যশোরের পৃথক স্থান থেকে গৃহবধূ  ও কলেজছাত্রীর লাশ উদ্ধার

যশোর প্রতিনিধি | প্রকাশিত ১৯ জুন, ২০১৯ ০০:২০:০০

যশোরের পৃথক স্থান থেকে গৃহবধূ  ও কলেজছাত্রীর লাশ উদ্ধার


যশোরের পৃথক স্থান থেকে দু’টি লাশ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে একটি জেলার মণিরামপুর ও অপরটি বাঘারপাড়া উপজেলা থেকে। দু’টি মৃত্যুই রহস্যজনক বলে দাবি করেছে থানা পুলিশ।
পুলিশ জানায়, মণিরামপুর উপজেলার ঢাকুরিয়া তেলিকুড় গ্রাম থেকে কনিকা চক্রবর্তী নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সন্দেহ থাকায় লাশটি যশোর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের পরেই এটি হত্যা না আত্মহত্যা নির্ণয় করে মামলা নেয়া হবে। কনিকার ভাই অসিম জানান, আমার বোনকে নিযার্তন করে হত্যা করা হয়েছে। কনিকা তেলিকুড় গ্রামের কার্ত্তিক চক্রবর্তী স্ত্রী। 
অপর দিকে বাঘারপাড়া উপজেলার খোলসী গ্রাম থেকে চুমকি নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বাঘারপাড়া থানা পুলিশ জানায়, সকালে এলাকাবাসীর খবরের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে চুমকি নামে কলেজ ছাত্রীর নিজ ঘরের আড়ার সাথে ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করি। তার শরীরে দাগ থাকায় সন্দেহ হয়। এজন্য  লাশটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। গতকাল মঙ্গলবার দুপুরে লাশ দু’টির ময়নাতদন্ত যশোর হাসপাতালের মর্গে সম্পন্ন হয়েছে। এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় পৃথক দু’টি অপমৃত্যু মামলা হয়েছে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ