খুলনা | বুধবার | ১৭ জুলাই ২০১৯ | ২ শ্রাবণ ১৪২৬ |

Shomoyer Khobor

জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভা 

তৃণমূল পর্যায়ে হাইব্রিড, সমাজ বিরোধী, মাদক ব্যবসায়ীকে দলীয় টিকিট ও কমিটিতে অন্তর্ভুক্ত করা হবে না

খবর বিজ্ঞপ্তি | প্রকাশিত ১৮ জুন, ২০১৯ ১৩:১৫:০০

খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়াম্যান শেখ হারুনুর রশীদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ নামের একটি স্বাধীন রাষ্ট্র ও লাল সবুজের পতাকা পেয়েছে এদেশের মানুষ। তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ ক্ষুধা ও দারিদ্র মুক্ত মধ্যম আয়ের রাষ্ট্রে পরিণত হয়েছে। এই দলের সংগ্রামের ইতিহাস ঐতিহ্য নতুন প্রজন্মকে জানানোর জন্য আগামী ২৩ জুন ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী ইউনিয়ন, প্রতিটি উপজেলায় ও  জেলায় বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে উদ্যাপন করতে হবে। তিনি বলেন, কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী তৃণমূল পর্যায়ে হাইব্রিড, সমাজ বিরোধী, মাদক ব্যবসায়ী এবং দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়, এমন কোন ব্যক্তিকে দলীয় টিকিট ও কমিটিতে অন্তর্ভুক্ত করা হবে না। 
সোমবার বিকেল ৩টায় দলীয় কার্যালয়ে জেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতির ভাষনে তিনি এসব কথা বলেন। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. সুজিত কুমার অধিকারীর পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন আ’লীগ নেতা এড. কাজী বাদশা মিয়া, এড. সোহরাব আলী সানা, গাজী মোহাম্মাদ আলী, এড. মুজিবুর রহমান, বি এম এ সালাম, মোঃ সরফুউদ্দিন বিশ্বাস বাচ্চু, মোঃ কামরুজ্জামান জামাল, মোঃ আসলাম খান, এড. ফরিদ আহমেদ, আলহাজ্ব জোবায়ের আহমেদ খান, রফিকুর রহমান রিপন, হালিমা ইসলাম, অধ্যাপক মিজানুর রহমান, এড. শাহ আলম, শেখ শহিদুল ইসলাম, ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান, খান নজরুল ইসলাম, আলহাজ্ব শেখ আবুল হোসেন, শেখ আকরাম হোসেন, এড. রবীন্দ্রনাথ মন্ডল, অধ্যাপক আশরাফুজ্জামান বাবুল, এড. মোস্তাফিজুর রহমান কালু, মালিক সরোয়ার উদ্দিন, নূরে আলম জোয়াদ্দার, মুনসুর আলী খান, বিনয় কৃষ্ণ রায়, মোল্লা এমদাদুল হক, আব্দুল মজিদ ফকির, অধ্যক্ষ দেলোয়ারা বেগম, এম.এ. রিয়াজ কচি, জয়ন্তী রাণী সরদার, শোভা রাণী হালদার, ফারহানা হালিম প্রমুখ। 
সভার শুরুতে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাবেক হুইপ মরহুম এস এম মোস্তফা রশিদী সুজা এমপির স্ত্রী মিসেস খোদেজা রশিদীর মৃত্যুতে শোক জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
সভায় আগামী ২৩ জুন ইউনিয়ন, উপজেলা, জেলা পর্যায়ে আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদ্যাপন করার জন্য সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় আগামী ১৯/২০ অর্থ বছরের জন্য ইতিহাসের সর্ববৃহৎ জনকল্যাণমুখি বাজেট সংসদে উপস্থাপন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানানো হয়। 
এছাড়া জেলা আ’লীগের সহ-সভাপতি মহান জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি, সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান বাবু রঘুনাথ রায়, যুব ও ক্রীড়া সম্পাদক কেডিএস এর সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান, ডুমুরিয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ নুর উদ্দিন আল মাসুদ, পাইকগাছার প্রবীন আ’লীগ নেতা শেখ মোহাম্মদ আলী, মোক্তার হোসেন, সহ-সভাপতি এফ এম মাকসুদুর রহমানের সহধর্মিণী ও মালিক সরোয়ার উদ্দিনের সহধর্মিণী সাইদা পারভিনের রোগমুক্তি ও সুস্থতা কামনা করা হয়। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ