খুলনা | সোমবার | ১৯ অগাস্ট ২০১৯ | ৪ ভাদ্র ১৪২৬ |

শিরোনাম :
মোংলায় সাংগঠনিক তদন্তে এসে অভিযুক্তের সাথে ভ্রমণ ও ভুরিভোজ কেন্দ্রীয় বিএনপি নেতারডেঙ্গু আক্রান্ত ৫৩ হাজার, চিকিৎসা শেষে ফিরেছে ৪৫ হাজারবেসরকারি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থী শিঞ্জন একদিনের রিমান্ডে অবরুদ্ধ কাশ্মীরে বাড়ছে নিরাপত্তা বাহিনীর নির্যাতন, চলছে বাছবিচারহীন গ্রেফতারখুলনায় প্রাধিকারপ্রাপ্ত সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে গাড়ি ও ড্রাইভারের সুবিধা গ্রহণে অনিয়মের অভিযোগ!ফের নগরীর বেসরকারি বিশ্বদ্যিালয়ের বিবিএ’র ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগঈদযাত্রায় সড়কে গেছে ২২৪ প্রাণস্ত্রী পরিচয়ে কুয়াকাটাসহ নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে ওই ছাত্রীকে রেখেছিলো ‘শিঞ্জন রায়’

Shomoyer Khobor

শ্রীলঙ্কায় ইস্টার হামলা  আক্রান্ত গির্জায় মোদী

খবর প্রতিবেদন | প্রকাশিত ১০ জুন, ২০১৯ ০০:০০:০০


শ্রীলঙ্কার রাজধানী কলোম্বোয় পৌঁছান ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার সকালে হঠাৎই তিনি ইস্টার সানডের দিনে হামলায় বিধ্বস্ত সেন্ট অ্যান্থনি গির্জায় যান। সমবেদনা জানিয়ে তিনি বলেন, “কাপুরুষের মতো সন্ত্রাসবাদী হামলা শ্রীলঙ্কার শক্তি দমন করতে পারবে না। সহানুভুতির সঙ্গে শ্রীলঙ্কার মানুষের পাশে রয়েছে ভারত”। খবর এনডিটিভি।
ইস্টার সানডের দিনে শ্রীলঙ্কায় হামলায় মৃত্যু হয় ২৫০-এরও বেশী মানুষের। হামলার পর শ্রীলঙ্কার প্রতি সহাননুভতির পদক্ষেপ হিসাবেই ভারতীয় প্রধানমন্ত্রীর এই সফর বলে মনে করা হচ্ছে। সন্ত্রাসবাদের সঙ্গে লড়াইয়ে ভারত দ্বীপ রাষ্ট্রটির পাশে রয়েছে বলে বার্তা দেন মোদী।
মালদ্বীপের পর রবিবার সকালে কলোম্বোয় পৌঁছালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তাঁকে বন্দরনায়েক বিমানবন্দরে স্বাগত জানান, শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী রনিল বিক্রমসিংহে।
শ্রীলঙ্কা পৌঁছানোর পরেই সরকারিভাবে রাষ্ট্রপতির সচিবালয়ে তাঁকে স্বাগত জানানো হয়। অনুষ্ঠানের সময় দেখা যায়, বৃষ্টি থেকে বাঁচার জন্য লঙ্কান রাষ্ট্রপতি মাইথ্রিলিপালা সিরিসেনা তাঁর নিজের এবং মোদীর মাথায় ছাতা ধরে রেখেছেন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ










অবরুদ্ধ কাশ্মীরে বিষন্ন ঈদ 

অবরুদ্ধ কাশ্মীরে বিষন্ন ঈদ 

১৫ অগাস্ট, ২০১৯ ০০:০৭




ব্রেকিং নিউজ