খুলনা | সোমবার | ১৭ জুন ২০১৯ | ৩ আষাঢ় ১৪২৬ |

Shomoyer Khobor

নুসরাতের দ্বিতীয় বিয়ে জুনে

খবর বিনোদন | প্রকাশিত ২৭ মে, ২০১৯ ০০:১০:০০


এক খুশির রেশ না কাটতেই আরেক খুশির খবর কলকাতার নায়িকা নুসরাত জাহানের ভক্তদের জন্য। জুনে বিয়ে করতে চলেছেন সদ্য লোকসভার ভোটে সংসদ নির্বাচিত হওয়া এই অভিনেত্রী। পাত্র তার বর্তমান প্রেমিক নিখিল জৈন। কলকাতার প্রতিষ্ঠিত ব্যবসায়ী নিখিল। ইতিমধ্যে তাদের মেহেন্দির প্রস্তুতি শুরু হয়েছে। নুসরাতের ঘনিষ্ঠ সূত্র বলছে, বিয়ে হবে দেশের বাইরে। তবে কবে, কোন দেশে বিয়ের আসর বসবে সে সম্পর্কে কিছু জানানো হয়নি।
এর আগে একবার বিয়ে হয়েছিল নুসরাতের। ব্যবসায়ী নিখিল জৈন হবে নায়িকার দ্বিতীয় স্বামী। পাঁচ বছর আগে ভিক্টর ঘোষ নামে একজনকে বিয়ে করেছিলেন নুসরাত। দীর্ঘদিন তার সঙ্গে লুকিয়ে ঘর করার পর চলতি বছরের জানুয়ারিতে তাদের পাকাপাকি ডিভোর্স হয়। তারপরই সবকিছু জানাজানি হয়। ডিভোর্সের জন্য মোটা অংকের টাকা গচ্ছা দিতে হয় নায়িকাকে। আদালতের মাধ্যমে সেই টাকা পান নুসরাতের সাবেক স্বামী ভিক্টর।
অভিনেত্রীর বিরুদ্ধে তার সাবেক স্বামী পরকীয়ার অভিযোগ এনেছিলেন। বলা হয়েছিল, ভিক্টরের সঙ্গে বৈবাহিক সম্পর্ক থাকাকালীন প্রথমে এক প্রযোজকের সঙ্গে এবং পরে এক শাড়ি ব্যবসায়ীর সঙ্গে প্রেমে জড়িয়েছিলেন নুসরাত। এসব মানতে পারছিলেন না ভিক্টর। তবে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছিলেন নুসরাত। যার কারণে নায়িকার কাছে মোটা অংকের টাকা দাবি করেছিলেন ভিক্টর। অবশেষে আদালতের মাধ্যমে সেই টাকা দিয়েই স্বামীর কাছ থেকে ডিভোর্স নেন নায়িকা।   
সদ্যই ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে মুসলিম অধ্যুষিত বসিরহাট থেকে বিপুল ভোটে জিতে সাংসদ হয়েছেন নুসরাত জাহান। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

নতুন ছবিতে মিম

নতুন ছবিতে মিম

০৩ জুন, ২০১৯ ০০:১০

ঈদে তিশার দুই ডজন

ঈদে তিশার দুই ডজন

০২ জুন, ২০১৯ ০০:০৭

তিনজনের ‘লোফার’

তিনজনের ‘লোফার’

২৭ মে, ২০১৯ ০০:১০


১৯ বছর পর

১৯ বছর পর

১৯ মে, ২০১৯ ০০:১০

আড়াল ভেঙে সারিকা

আড়াল ভেঙে সারিকা

১৯ মে, ২০১৯ ০০:১০

চমক দেখাবেন ববি

চমক দেখাবেন ববি

১১ মে, ২০১৯ ০০:১০


মিলন-ইশার ‘বউ এলার্জি’

মিলন-ইশার ‘বউ এলার্জি’

০৮ মে, ২০১৯ ০০:১০


কান উৎসবে বিচারক সাদিয়া

কান উৎসবে বিচারক সাদিয়া

০৬ মে, ২০১৯ ০০:১০



ব্রেকিং নিউজ