খুলনা | মঙ্গলবার | ১৮ জুন ২০১৯ | ৪ আষাঢ় ১৪২৬ |

Shomoyer Khobor

নগরীতে মাদক মামলায় এক আসামির ৮ বছর সশ্রম কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২১ মে, ২০১৯ ০১:০২:০০

নগরীতে মাদক মামলায় এক আসামির ৮ বছর সশ্রম কারাদণ্ড

লবণচরা থানার মাদক মামলার এক আসামিকে ৮ বছর সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৫ মাসের সশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছে আদালত। গতকাল সোমবার দুপুরে মহানগর দায়রা জজ আদালতের বিচারক মোঃ শহীদুল ইসলাম এ রায় ঘোষণা করেছেন। 
দণ্ডপ্রাপ্ত আসামি হলেন খুলনা জেলার রূপসা থানার নিকলাপুর গ্রামের মোঃ আবুল কালাম শেখের ছেলে মোঃ জসিম উদ্দিন (৩৪)। রায় ঘোষণাকালে দণ্ডপ্রাপ্ত আসামি জসিম উদ্দিন পলাতক রয়েছেন। এ মামলার অপর আসামি হারণটানা থানাধীন উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে আর্মি বেল্লালের বাড়ির ভাড়াটিয়া মৃত সামসুল হকের ছেলে মোঃ জামাল হাওলাদার (৪২) কে বেকসুর খালাস দেয়া হয়েছে।  
আদালতের স্টোনোগ্রাফার মোঃ হাদিউজ্জামান হাদি নথীর বরাত দিয়ে জানান, ২০১৭ সালের ২৬ আগস্ট বিকেল সাড়ে ৫টার দিকে রূপসা ব্রীজ এলাকায়  অভিযান পরিচালনা করে 
নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় কাউন্টার সংলগ্ন বাদশা স্টোরের সামনে থেকে ১০০ পিস ইয়াবা জসিম উদ্দিনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ডিবি এসআই শাহজাহান কবির বাদী হয়ে জসিমের বিরুদ্ধে লবণচরা থানায় মাদক আইনে মামলা দায়ের করেন যার নং-০৮। ওই বছরের ৩০ সেপ্টেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি এসআই শেখ আবু হাসান আদালতে জসিম ও জামালকে অভিযুক্ত করে চার্জশীট দাখিল করেন। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন পিপি এড. বীরেন্দ্র নাথ সাহা ও এপিপি এড. মোঃ কামরুল হোসেন জোয়ার্দ্দার। আসামি পক্ষে ছিলেন এড. আক্তার জাহার রুকু ও আলীম আল বাকি। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ