খুলনা | মঙ্গলবার | ১৮ জুন ২০১৯ | ৪ আষাঢ় ১৪২৬ |

Shomoyer Khobor

ব্রাজিলে সন্ত্রাসীদের গুলিতে ১১ জন নিহত

খবর প্রতিবেদন  | প্রকাশিত ২০ মে, ২০১৯ ১১:৫৬:০০

ব্রাজিলের উত্তরাঞ্চলীয় পারানা রাজ্যের বেলেম শহরের একটি মদের বারে সন্ত্রাসীদের গুলিতে ১১ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।
রোববার স্থানীয় সময় বিকেলে শহরের সহিংসতাপূর্ণ দরিদ্র এলাকা গুয়ামায় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ৬ জন নারীও রযেছেন বলে জানায় বার্তা সংস্থা রয়টার্স। এই বন্দুক হামলাকে রাষ্ট্রীয় কর্মকর্তারা কেবল একটি গণহত্যা বলে নিশ্চিত করেছেন।
স্থানীয় জি ওয়ান নিউজ ওয়েবসাইট জানায়, মদের বারটিতে সাতজন মুখোশ পরা বন্দুকধারী এ হামলা চালিয়েছিল। তারা একটি মোটরসাইকেল ও তিনটি গাড়িতে করে এসেছিল। তাদের গুলিতে ৬ জন নারী ও ৫ জন পুরুষ নিহত হন।
প্রাদেশিক সচিব ম্যাকাডোরের বরাত দিয়ে আরও জানায়, এটি একটি পূর্ব পরিকল্পিত হামলা। নির্মম এই হামলায় এখনো কাউকে গ্রেফতার করা হয় নি। আমাদের অবশ্যই তদন্তের জন্য কিছু লাইন রয়েছে, যা অতি গোপনীয় কিন্তু খুব কঠোরভাবে এবং সাবধানতার সঙ্গে তা বিশ্লেষণ করতে হবে।
এ দিকে পারানা রাজ্যের মুখপাত্র নাটালিয়া মেলো বলেন, এটিকে একটি গণহত্যা বলে নিশ্চিত করা হয়েছে। জড়িতদের এখনো গ্রেফতার না করা গেলেও, আশা করছি খুব শিগগিরই তাদের পুলিশি হেফাজতে নিয়ে আসা যাবে।
গুলির ঘটনার পর ধারণ করা কিছু ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হয়েছে, সেখানে দেখা গেছে নিহত লোকজন দোকানটির মেঝেতে পড়ে রয়েছেন, মৃত এক নারী বারের কাউন্টারের ওপর পড়ে আছেন।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ