খুলনা | রবিবার | ২৬ মে ২০১৯ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ |

শিরোনাম :
দলে অনুপ্রবেশকারী কোন জামায়াত-বিএনপিকে আ’লীগের টিকিট দেয়া যাবে না : মিজানজনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রীসাতক্ষীরায় প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্ন ফাঁসের একাধিক চক্র ধরাছোঁয়ার বাইরে জনতার বিক্ষোভের মুখে দুই কর্মকর্তাসহ ৮ পুলিশ প্রত্যাহার : তদন্ত কমিটিধান কেনায় আরো ১০ হাজার কোটি টাকা বরাদ্দের দাবি বিএনপি’রখুলনা চেম্বারে ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হতে যাচ্ছেন কাজী আমিনচার মাসে বন্দুকযুদ্ধে ১১৮ নাগরিক নিহত নারী ধর্ষণ ৩৫৪, শিশু ২৩৪ : গুম ৬ নির্বাচন কমিশনই এই নির্বাচনের ‘ম্যান অব দ্য ম্যাচ’ ‘ওপেন গেম’ খেলেছে ওরা : মমতার অভিযোগ 

Shomoyer Khobor

নগর ও জেলা পুলিশের পৃথক অভিযানে  গ্রেফতার ৪৫ : মাদক উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৭ মে, ২০১৯ ০০:৪৪:০০

নগর ও জেলা পুলিশের পৃথক অভিযানে  গ্রেফতার ৪৫ : মাদক উদ্ধার 

খুলনা মেট্রোপলিটন ও জেলা পুলিশের পৃথক অভিযানে ৪৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ৭ মাদক ব্যবসায়ীর কাছ থেকে ২৪০ গ্রাম গাঁজা, ১৭ পিস ইয়াবা ও ২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদেরকে গতকাল বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে। 
কেএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু জানান, গত ২৪ ঘন্টায় বিভিন্ন থানা এলাকা থেকে ৬ মাদক ব্যবাসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ১১০ গ্রাম গাঁজা, ১৭ পিস ইয়াবা ও ২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এছাড়া বিভিন্ন মামলা ও গ্রেফতারি পরোয়ানায় ২৪ জনকে গ্রেফতার করা হয়েছে।  
অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) মোঃ আনিচুর রহমান জানান, গত ২৪ ঘন্টায় একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ১৩০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। এছাড়া বিভিন্ন মামলা ও গ্রেফতারী পরোয়ানায় ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ