খুলনা | মঙ্গলবার | ২১ মে ২০১৯ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ |

Shomoyer Khobor

সফল করতে প্রস্তুতি সভা

নগর আ’লীগের বর্ধিত সভা কাল

খবর বিজ্ঞপ্তি | প্রকাশিত ১৭ মে, ২০১৯ ০০:২৫:০০

নগর আ’লীগের বর্ধিত সভা কাল

আগামী ১৮ মে’র বিশেষ বর্ধিত সভা সফল করতে প্রস্তুতি সভা করেছে মহানগর আওয়ামী লীগ। নগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজানের পরিচালনায় বক্তৃতা করেন আ’লীগ নেতা কাজি আমিনুল হক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সদস্য শেখ সোহেল, দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, আলমগীর সরদার, ফেরদৌস হোসেন লাবু, আমির হোসেন, গোপাল চন্দ্র সাহা, মাসুম বিল্লাহ, মোঃ শওকত হোসেনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 
সভায় সংগঠনকে শক্তিশালী ও গতিশীল করতে এবং আগামী সম্মেলন যথাসময়ে সম্পন্ন করতে মহানগর আ’লীগের বর্ধিত সভা কাল শনিবার দুপুর ২টায় ইউনাইটেড ক্লাবে করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 
মহানগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক, ১৪ দলের সমন্বয়ক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজানের পরিচালনায় বিশেষ এ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতা রাখবেন আ’লীগের সভাপতি মন্ডলীর সদস্য এড. পিযুষ কান্তি ভট্টাচার্য, সম্মানিত অতিথির বক্তব্য রাখবেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখবেন আ’লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, আ’লীগ সাংগঠনিক সম্পাদক ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, আ’লীগ কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় নেত্রী, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এস এম কামাল হোসেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য এড. আমিরুল আলম মিলন ও পারভীন জামান কল্পনা, জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, আ’লীগ জাতীয় কমিটির সদস্য এড. চিশতি সোহরাব হোসেন শিকদার, জেলা আ’লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারী। 
বিশেষ বর্ধিত সভায় মহানগর আ’লীগ নেতৃবৃন্দ, থানা, ওয়ার্ড আ’লীগ এবং মহানগর পর্যায়ের সকল সহযোগী সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক এবং দলের সকল কাউন্সিলররা যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে আহবান জানানো হয়েছে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ










যাকাত গরিবের হক

যাকাত গরিবের হক

২১ মে, ২০১৯ ০০:৫২