খুলনা | বুধবার | ১৭ জুলাই ২০১৯ | ২ শ্রাবণ ১৪২৬ |

Shomoyer Khobor

সোনাডাঙ্গায় গৃহবধূর  রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৭ মে, ২০১৯ ০০:২৬:০০

সোনাডাঙ্গায় গৃহবধূর  রহস্যজনক মৃত্যু

নগরীতে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে এ হত্যাকান্ড নিয়ে ওই এলাকায় নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে। গৃহবধূ আসমাকে তার স্বামী নাসির হাওলাদার নির্যাতন করে হত্যা করেছেন বলে স্বজনরা দাবি করেছেন। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত পুলিশ এ মৃত্যুকে আপাতত আত্মহত্যা হিসেবে দেখছেন। 
মৃতের পরিবার জানায়, গতকাল বৃহস্পতিবার দুপুরে সোনাডাঙ্গা আবাসিক এলাকার ১১নং রোডের নিজস্ব বাড়িতে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে আসমা বেগম (৪০) নামের এক গৃহবধূ। তাকে উদ্ধার করে দ্রুত খুমেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি মোংলা উপজেলার ব্যবসায়ী মৃত আরজ আলীর মেয়ে। ৫ সন্তানের জননী আসমার মৃত্যুতে তার পরিবারের সদস্যদের মধ্যে নানা ধরনের সন্দেহের সৃষ্টি হয়েছে। এদিকে এ ঘটনার পুলিশ খবর পেয়ে হাসপাতালে গিয়ে মৃতদেহের সুরতহাল করেছেন। পাশাপাশি ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 
সোনাডাঙ্গা মডেল থানার সেকেন্ড অফিসার এসআই রোহিত কুমার জানান, সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর রহস্য নিশ্চিত হওয়া যাবে। এ মৃত্যুর বিষয়ে সন্দেহ থাকায় থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ