খুলনা | রবিবার | ২৬ মে ২০১৯ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ |

শিরোনাম :
দলে অনুপ্রবেশকারী কোন জামায়াত-বিএনপিকে আ’লীগের টিকিট দেয়া যাবে না : মিজানজনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রীসাতক্ষীরায় প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্ন ফাঁসের একাধিক চক্র ধরাছোঁয়ার বাইরে জনতার বিক্ষোভের মুখে দুই কর্মকর্তাসহ ৮ পুলিশ প্রত্যাহার : তদন্ত কমিটিধান কেনায় আরো ১০ হাজার কোটি টাকা বরাদ্দের দাবি বিএনপি’রখুলনা চেম্বারে ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হতে যাচ্ছেন কাজী আমিনচার মাসে বন্দুকযুদ্ধে ১১৮ নাগরিক নিহত নারী ধর্ষণ ৩৫৪, শিশু ২৩৪ : গুম ৬ নির্বাচন কমিশনই এই নির্বাচনের ‘ম্যান অব দ্য ম্যাচ’ ‘ওপেন গেম’ খেলেছে ওরা : মমতার অভিযোগ 

Shomoyer Khobor

খুলনা প্রথম বিভাগ ক্রিকেট লীগ

জয়ে ফিরেছে কাশিপুর একাডেমী 

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১৭ মে, ২০১৯ ০০:১০:০০

জয়ে ফিরেছে কাশিপুর একাডেমী 

খুলনা জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রথম বিভাগ ক্রিকেট লীগে জয় পেয়েছে কাশিপুর ক্রিকেট একাডেমী। গতকাল বৃহস্পতিবার খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তারা ৬ উইকেটে আলমগীর মেমোরিয়ালকে পরাজিত করে। 
এদিন আগে ব্যাট করতে নেমে আলমগীর মেমোরিয়াল ৪৬.৫ ওভারে মাত্র ১১৪ রান করে অল আউট হয়ে যায়। যদিও তাদের শুরুটা ছিলো আরও বিপর্যয়ের। মাত্র ১৭ রানেই ৪ উইকেট হারায় তারা। ৪৪ রানে হারায় ৬ উইকেট। এই বিপর্যয়ে এক সময়ে একশ রানের আগেই অল আউট হওয়ার শঙ্কা জেগেছিলো তাদের। তবে শেষদিকে শান্তর ব্যাটিং দৃঢ়তায় শেষ পর্যন্ত ১১৪ রান করতে সমর্থ হয় আলমগীর মেমোরিয়াল। দলের হয়ে শান্ত সর্বোচ্চ ৩১ রান করেন। ৬২ বলে ৩টি বাউন্ডারি ছিলো তার ইনিংসে। এছাড়া মাসুদ ১৬, মান্নান ১২ রান করেন। কাশিপুর একাডেমীর হয়ে আলিফ ও নাইম ২টি করে উইকেট নেন। 
জবাবে ব্যাট করতে নেমে মাত্র ১৯.২ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় কাশিপুর ক্রিকেট একাডেমী। দলের হয়ে অর্ধশত রান করেন  সুজাত। মাত্র ৪২ বলে ৪টি বাউন্ডারি ও ৩টি ওভার বাউন্ডারির সাহায্যে ৫৪ রানে অপরাজিত থাকেন। ৩০ বলে ৪টি বাউন্ডরি ও একটি ওভার বাউন্ডারির সাহায্যে ৩২ রান করেন সাগর। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

বয়রা তরুণ সংঘ চ্যাম্পিয়ন

বয়রা তরুণ সংঘ চ্যাম্পিয়ন

২৬ মে, ২০১৯ ০০:১০









এ রেকর্ড শুধু মেসির!

এ রেকর্ড শুধু মেসির!

২৬ মে, ২০১৯ ০০:১০




ব্রেকিং নিউজ