খুলনা | রবিবার | ২৬ মে ২০১৯ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ |

শিরোনাম :
দলে অনুপ্রবেশকারী কোন জামায়াত-বিএনপিকে আ’লীগের টিকিট দেয়া যাবে না : মিজানজনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রীসাতক্ষীরায় প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্ন ফাঁসের একাধিক চক্র ধরাছোঁয়ার বাইরে জনতার বিক্ষোভের মুখে দুই কর্মকর্তাসহ ৮ পুলিশ প্রত্যাহার : তদন্ত কমিটিধান কেনায় আরো ১০ হাজার কোটি টাকা বরাদ্দের দাবি বিএনপি’রখুলনা চেম্বারে ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হতে যাচ্ছেন কাজী আমিনচার মাসে বন্দুকযুদ্ধে ১১৮ নাগরিক নিহত নারী ধর্ষণ ৩৫৪, শিশু ২৩৪ : গুম ৬ নির্বাচন কমিশনই এই নির্বাচনের ‘ম্যান অব দ্য ম্যাচ’ ‘ওপেন গেম’ খেলেছে ওরা : মমতার অভিযোগ 

Shomoyer Khobor

প্রিমিয়ার ফুটবলে সাইফের জয় শেখ জামালের হোঁচট

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১৭ মে, ২০১৯ ০০:১০:০০

প্রিমিয়ার ফুটবলে সাইফের জয় শেখ জামালের হোঁচট

বাংলাদেশ প্রিমিয়ার লিগে জয়ের ধারায় আছে সাইফ স্পোর্টিং ক্লাব। অন্যদিকে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা সংসদের সঙ্গে ১-১ ড্র করে শেখ জামাল। ১৪ ম্যাচে তিন জয় ও ছয় ড্রয়ে ১৫ পয়েন্ট শেখ জামালের। চারটি করে জয় ও ড্রয়ে ১৬ পয়েন্ট মুক্তিযোদ্ধা সংসদের।
বৃহস্পতিবার অন্য ম্যাচে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে তলানির দল টিম বিজেএমসিকে ৩-০ গোলে হারায় সাইফ স্পোর্টিং। ১৪ ম্যাচে নয় জয় ও দুই ড্রয়ে ২৯ পয়েন্ট তাদের।
ম্যাচের চতুর্থ মিনিটে ডি বক্সের বেশ বাইরে থেকে ফ্রি-কিকে দলকে এগিয়ে নেন উজবেকিস্তানের ফরোয়ার্ড জকিরভ ওতাবেক। ৩৪তম মিনিটে ওতাবেকের কর্নারে কলম্বিয়ার ফরোয়ার্ড দেইনের আন্দ্রেস করদোবা হেডে ব্যবধান দ্বিগুণ করেন। শেষ দিকে তৃতীয় গোলটি করেন ব্রাজিলিয়ান আলেসান্দ্রো চেলিন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

বয়রা তরুণ সংঘ চ্যাম্পিয়ন

বয়রা তরুণ সংঘ চ্যাম্পিয়ন

২৬ মে, ২০১৯ ০০:১০









এ রেকর্ড শুধু মেসির!

এ রেকর্ড শুধু মেসির!

২৬ মে, ২০১৯ ০০:১০




ব্রেকিং নিউজ