খুলনা | মঙ্গলবার | ২১ মে ২০১৯ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ |

Shomoyer Khobor

সাতক্ষীরায় সাত দিনের ব্যবধানে ১৫ জনের অস্বাভাবিক মৃত্যু 

সাতক্ষীরা প্রতিনিধি | প্রকাশিত ১৬ মে, ২০১৯ ০০:৫৮:০০

সাতক্ষীরায় সাত দিনের ব্যবধানে ১৫ জনের অস্বাভাবিক মৃত্যু 


সাতক্ষীরা জেলায় গত সাত দিনের ব্যবধানে ১৫ জনের অস্বাভাবিক মৃত্যুর খবর পাওয়া গেছে। এর মধ্যে আত্মহত্যা করেছেন ৫ জন। এছাড়া সড়ক দুর্ঘটনায় ৩ জন, চারতলা ভবন থেকে পড়ে ১ জন, বিএসএফ’র হাতে ১ জন, বিদ্যুৎস্পৃষ্টে ২ জন এবং ২ নারীকে পিটিয়ে হত্যার অভিযোগসহ অজ্ঞাত একজনের মরদেহ উদ্ধারের ঘটনা রয়েছে।
পুলিশের দেওয়া তথ্য মতে, গতকাল বুধবার ভোর রাতে  ট্রাকের নিচে চাপা পড়ে চালক মফিজুল ইসলাম গাইন নিহত হয়েছে। সে শ্যামনগর উপজেলার ছোটকুপট গ্রামের মোহাম্মাদ আলী গাইনের ছেলে। এর আগে গত মঙ্গলবার জেলার কালিগঞ্জের ইছামতি নদী সংলগ্ন একটি মৎস্য ঘের থেকে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ। একই দিন দেবহাটা উপজেলার পারুলিয়ায় সড়ক দুর্ঘটনায় থ্রি-হুইলার ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে মৃত্যুঞ্জয় বাছাড় (৩৪) নামের এক ব্যক্তি নিহত হয়। একই দিন কালিগঞ্জে কাঁঠাল পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দাউদ আলী মোড়ল (৪৫) নামে এক কৃষকের মৃত্যু হয়। গত ১৩ মে জেলার আশাশুনিতে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে ওসিয়ার রহমানের মেয়ে এক সন্তানের জননী তানিয়া খাতুন (২৫)। একই দিন আশাশুনির আনুলিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে বাবুল্লা সরদারের ছেলে লাভলু সরদার (৩২) মারা যায়।
সূত্রমতে, গত ১২ মে শ্যামনগরে সড়ক দুর্ঘটনায় বেগম মমতাজ ওয়াহেদ (৫৫) নামে এক স্কুল শিক্ষিকা আহত হবার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান। একই দিন কালিগঞ্জে ওড়নার সাহায্যে গলায় ফাঁস লাগিয়ে রিনা পারভীন (২০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেন। তিনি উপজেলার ঠেকরা গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী। গত ১১ মে শ্যামনগরে অষ্টমী মন্ডল (১৪) নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ। সে উপজেলার বুড়িগোয়ালিনী ইউনিয়নের আবাদ চন্ডিপুর মায়ের বাড়ি গ্রামের বিমল মন্ডলের মেয়ে। একই দিন শহরের রাজার বাগান কলেজ মোড় এলাকায় নির্মাণাধীন ৪তলা ভবন থেকে পড়ে নাজমুল হাসান (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়। তিনি সদর উপজেলার শিমুলবাড়িয়া গ্রামের ওবেদ আলীর ছেলে। ১০ মে রাতে সাতক্ষীরার কুশখালী সীমান্তে ভারতীয় বিএসএফ’র নির্যাতনে মোঃ কবিরুল ইসলাম (৩২) নামের এক ব্যক্তি নিহত হয়। তিনি সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের আজিজ মোল্লার ছেলে। গত তিন বছর আগে ২০১৬ সালে প্রতিপক্ষের হামলায় আহত হয়ে চিকিৎসাধীন থাকার পর গত ১০ মে শুক্রবার তালা উপজেলার খেশরা মেশারডাংগা গ্রামের কার্তিক ব্যানার্জীর স্ত্রী নমিতা ব্যানার্জী মারা যান। একই দিন কলারোয়ায় ইবাদুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তি বিষপানে আত্মহত্যা করে। তিনি উপজেলার বিক্রমপুর গ্রামের জবেদ আলী মোড়লের ছেলে। একই দিন কালিগঞ্জে আফরোজা খাতুন (২৪) নামে দুই সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়। তিনি পশ্চিম পাইকাড়া গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী। এর আগে গত ৮ মে রাতে কলারোয়ায় ইবাদুল ইসলাম (৫৫) নামে এক ব্যক্তি বিষপানে আত্মহত্যা করেন। তিনি উপজেলার বিক্রমপুর গ্রামের জবেদ আলী মোড়লের ছেলে। প্রত্যেকটি ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলে জানায় পুলিশ। পুলিশ এবং দায়িত্বশীল সূত্র এসব তথ্য নিশ্চিত করেছে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ










যাকাত গরিবের হক

যাকাত গরিবের হক

২১ মে, ২০১৯ ০০:৫২