খুলনা | বৃহস্পতিবার | ১৮ জুলাই ২০১৯ | ৩ শ্রাবণ ১৪২৬ |

শিরোনাম :

Shomoyer Khobor

ফরিদপুরের আ’লীগের দু’গ্র“পের  সংঘর্ষে আহত ২০ : বাড়িঘর  ভাঙচুর

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৬ মে, ২০১৯ ০০:২৮:০০

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের চন্ডিবিলা গ্রামে আ’লীগের দুই গ্র“পের সংঘর্ষে কমপক্ষে ২০ জন আহত হয়েছে। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের ১০-১২টি বাড়িঘর ভাঙচুর হয়েছে। আহতদের মধ্যে রক্তাক্ত জখম অবস্থায় ১৪ জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলা আ’লীগের অর্থ বিষয়ক সম্পাদক ও ঘোষপুর ইউপি চেয়ারম্যান এস এম ফারুক হোসেনের সমর্থক চন্ডিবিলা গ্রামের কাজী রফিউদ্দিন ও সাবেক চেয়ারম্যান চাঁন মিয়া সমর্থক ৮নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আবু বক্কর এর মধ্যে দীর্ঘদিন যাবত এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। সম্প্রতি ঘোষপুর ইউনিয়নের চন্ডিবিলা মধুমতি নদীর বালুমহাল ইজারাকে কেন্দ্র করে বুধবার সকালে দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। 
আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ আর বাকিদের  বোয়ালমারী হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। একজনকে ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। 
এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন ও পরিস্থিতি শান্ত রয়েছে। কোন পক্ষই থানায় এখন পর্যন্তু লিখিত অভিযোগ দেয়নি।  লিখিত অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ