খুলনা | রবিবার | ২৬ মে ২০১৯ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ |

শিরোনাম :
দলে অনুপ্রবেশকারী কোন জামায়াত-বিএনপিকে আ’লীগের টিকিট দেয়া যাবে না : মিজানজনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রীসাতক্ষীরায় প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্ন ফাঁসের একাধিক চক্র ধরাছোঁয়ার বাইরে জনতার বিক্ষোভের মুখে দুই কর্মকর্তাসহ ৮ পুলিশ প্রত্যাহার : তদন্ত কমিটিধান কেনায় আরো ১০ হাজার কোটি টাকা বরাদ্দের দাবি বিএনপি’রখুলনা চেম্বারে ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হতে যাচ্ছেন কাজী আমিনচার মাসে বন্দুকযুদ্ধে ১১৮ নাগরিক নিহত নারী ধর্ষণ ৩৫৪, শিশু ২৩৪ : গুম ৬ নির্বাচন কমিশনই এই নির্বাচনের ‘ম্যান অব দ্য ম্যাচ’ ‘ওপেন গেম’ খেলেছে ওরা : মমতার অভিযোগ 

Shomoyer Khobor

খুলনা প্রিমিয়ার ক্রিকেট

টানা পঞ্চম জয়ে শিরোপার আরও কাছে বয়রা তরুণ সংঘ

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১৬ মে, ২০১৯ ০০:১০:০০

টানা পঞ্চম জয়ে শিরোপার আরও কাছে বয়রা তরুণ সংঘ


খুলনা জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে টানা পঞ্চম জয় পেয়েছে বয়রা তরুণ সংঘ। গতকাল বুধবার খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত দারুণ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে তারা ২ রানে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে। এ নিয়ে পাঁচম্যাচের সবগুলোতে জয় পেয়ে ১০ পয়েন্ট পেয়ে শীর্ষে রয়েছে তারা। আর তাতে শিরোপার ঘ্রান পেতে শুরু করেছে বয়রা তরুণ সংঘ। এখনও পর্যন্ত একমাত্র অপরাজিত দলও তারা। এই ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাব তারকা নির্ভর দল নিয়ে মাঠে নেমেছিলো। জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল, উঠতি তারকা আফিফ হোসেন ধ্র“ব খেলেছেন মোহামেডানের হয়ে। তবে তৃতীয় পরাজয় এড়াতে পারেনি তারা। এদিন ৩৪ ওভারের নির্ধারিত ম্যাচে আগে ব্যাট করে বয়রা তরুণ সংঘ ৫ উইকেট হারিয়ে ১৩৯ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ১৩৭ রান করতে সমর্থ হয় মোহামেডান। 
আগের রাতে বৃষ্টির কারণে মাঠ ভেজা থাকায় খেলা শুরু হয় বেলা ১২টায়। খেলা নির্ধারিত হয় ৩৪ ওভারে। টসে হেরে এদিন আগে ব্যাট করতে নামে বয়রা তরুণ সংঘ। ৩৪ রানের উদ্বোধনী জুটিতে শুরুটা তাদের খুব একটা ভালো হয়নি। অবশ্য পরে তিনটি মাঝারি ইনিংসে শেষ পর্যন্ত নির্ধারিত ৩৪ ওভারে ১৩৯ রান করতে সমর্থ হয় বয়রা। দলের হয়ে সর্বোচ্চ ৩০ রান করে অপরাজিত থাকেন সৌরভ চৌধুরী। ৪৫ বলে একটি বাউন্ডারি ও একটি ওভার বাউন্ডারির সাহায্যে এ রান করেন তিনি। এছাড়া রাকিব অপরাজিত ২৪, কামরান ফারহাদ সানি ১৮, রবি ১৮ ও জিকো ১৭ রান করেন। মোহামেডানের হয়ে ৩টি উইকেট নেন জয়ন্ত। বাকি ২টি উইকেটেও অবদান জয়ন্তের। বাকি ২ জনকে রান আউট করেন তিনি। মোহামেডানের তারকা ক্রিকেটার মোঃ আশরাফুল ২৬ রান খরচায় ছিলেন উইকেট শূন্য। 
জবাবে ব্যাট করতে নেমে ১৪ রানে প্রথম উইকেট হারায় মোহামেডান। এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারানো দলটি ভরসা পায় অঞ্চনের ব্যাটে। তার ব্যাটে যোগ হয় সর্বোচ্চ ৩৭ রান। ৫৪ বলে ২টি বাউন্ডরি ও একটি ওভার বাউন্ডারি ছিলো তার ইনিংসে। মোঃ আশরাফুল করেন ৮ রান। শেষ ওভারে জয়ের জন্য মোহামেডানের প্রয়োজন ছিলো ৮ রান। তবে ওভার থেকে ৫ রান করতে পারে তারা। ফলে ২ রানে জয় পায় বয়রা তরুণ সংঘ। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

বয়রা তরুণ সংঘ চ্যাম্পিয়ন

বয়রা তরুণ সংঘ চ্যাম্পিয়ন

২৬ মে, ২০১৯ ০০:১০









এ রেকর্ড শুধু মেসির!

এ রেকর্ড শুধু মেসির!

২৬ মে, ২০১৯ ০০:১০




ব্রেকিং নিউজ