খুলনা | বুধবার | ১৭ জুলাই ২০১৯ | ২ শ্রাবণ ১৪২৬ |

Shomoyer Khobor

আ’লীগের মেয়াদ উত্তীর্ণ সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের কেন্দ্রীয় সম্মেলন করার নির্দেশনা

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৫ মে, ২০১৯ ০১:০০:০০

আওয়ামী লীগের যে সব সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের কেন্দ্রীয় কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে সেসব সংগঠনের কেন্দ্রীয় সম্মেলন করার নির্দেশনা দেওয়া হয়েছে। একই সঙ্গে তাগিদ দেওয়া হয়েছে তৃণমূল পর্যায় থেকে সংগঠনকে ঢেলে সাজানোর। বুধবার আ’লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ একথা জানান। 
সভায় আ’লীগের সম্পাদক মন্ডলীর সদস্য ছাড়াও দলের সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে মাহবুব-উল আলম হানিফ বলেন, আমরা আশা করছি, আমরা আওয়ামী লীগকে তৃণমূল পর্যায় পর্যন্ত কাউন্সিলের মাধ্যমে ঢেলে সাজিয়ে জাতীয় কাউন্সিল করতে পারবো। যথাসময়ে আগামী অক্টোবরেই আমাদের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। পাশাপাশি আমাদের যে সব সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠন আছে তার মধ্যে যেসব সংগঠনের কেন্দ্রীয় কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে সেসব সংগঠনকেও কেন্দ্রীয় সম্মেলন করার জন্য আমাদের সভা থেকে নির্দেশনা দিয়েছি। 
হানিফ বলেন, আগামী ১৭ মে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস। দিবসটি উপলক্ষে ওইদিন আলোচনা সভাসহ মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করবে দল।
এছাড়া দলের ডিজিটাল ডাটাবেজ তৈরির জন্য ঈদের পর আওয়ামী লীগের সারাদেশের দপ্তর সম্পাদকদের নিয়ে ঢাকায় একটি কর্মশালা অনুষ্ঠিত হবে বলেও জানান হানিফ। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় উপস্থিত থাকবেন। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ





এইচএসসি’র ফল  প্রকাশ আজ

এইচএসসি’র ফল  প্রকাশ আজ

১৭ জুলাই, ২০১৯ ০০:৪২









ব্রেকিং নিউজ