খুলনা | মঙ্গলবার | ২১ মে ২০১৯ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ |

Shomoyer Khobor

মোটরসাইকেলের ধাক্কা লাগায় শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৪ মে, ২০১৯ ১২:০৯:০০

কুমিল্লায় মোটরসাইকেলের ধাক্কা লাগায় এক শিক্ষার্থীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে। নিহত শিক্ষার্থীর নাম আজমাইন আদিল (১৬)।
আদিলের স্বজনদের অভিযোগ, সোমবার রাত ১০টার দিকে নগরীর মোগলটুলী এলাকায় তাকে কুপিয়ে খুন করে কিশোর গ্যাং ঈগল গ্রুপের সদস্যরা।
নিহত আদিল নগরীর ঝাউতলা এলাকার সাবেক নাজির আবদুস ছাত্তারের ছেলে। সে মডার্ন স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।
স্থানীয়রা জানান, সোমবার সন্ধ্যায় নগরীর মোগলটুলী এলাকা দিয়ে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিল আদিল। এ সময় কিশোর অপরাধী গ্যাং ঈগল গ্রুপের সদস্য অনিকের শরীরে আদিলের মোটরসাইকেলের মৃদু ধাক্কা লাগে।
এতে ক্ষুব্ধ হয়ে অনিক আদিলের মোটরসাইকেল আটক করে ঈগল গ্রুপের অন্য সদস্যদের খবর দেয়।
পরে এ গ্যাংয়ের ৪-৫ জন সদস্য এসে মোগলটুলী কর্ণফুলী পেপার দোকানের সামনে প্রক্যাশে আদিলকে রামদা দিয়ে কুপিয়ে এবং ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে চিকিৎসকরা আদিলকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. সালাহউদ্দিন জানান, মোগলটুলী এলাকার এক কিশোরের গায়ে মোটরসাইকেলের ধাক্কা লাগার অপরাধে আদিলকে কুপিয়ে এবং ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় জড়িতদের আমরা গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।
স্থানীয়রা জানান, কিশোর অপরাধী গ্যাং ঈগলের সদস্যরা নগরীতে বেপরোয়া হয়ে উঠেছে। এলাকার বেশ কিছু বিপদগামী যুবক এ গ্রুপে যোগদান করে এলাকায় অপরাধ কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে। বার্থ টু ফ্লাইং (জন্মেছি উড়ার জন্য) স্লোগান নিয়ে এ গ্যাং গ্রুপটি সংগঠিত হয়েছে। সূত্র : যুগান্তর অনলাইন 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ










যাকাত গরিবের হক

যাকাত গরিবের হক

২১ মে, ২০১৯ ০০:৫২