খুলনা | রবিবার | ২৬ মে ২০১৯ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ |

শিরোনাম :
দলে অনুপ্রবেশকারী কোন জামায়াত-বিএনপিকে আ’লীগের টিকিট দেয়া যাবে না : মিজানজনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রীসাতক্ষীরায় প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্ন ফাঁসের একাধিক চক্র ধরাছোঁয়ার বাইরে জনতার বিক্ষোভের মুখে দুই কর্মকর্তাসহ ৮ পুলিশ প্রত্যাহার : তদন্ত কমিটিধান কেনায় আরো ১০ হাজার কোটি টাকা বরাদ্দের দাবি বিএনপি’রখুলনা চেম্বারে ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হতে যাচ্ছেন কাজী আমিনচার মাসে বন্দুকযুদ্ধে ১১৮ নাগরিক নিহত নারী ধর্ষণ ৩৫৪, শিশু ২৩৪ : গুম ৬ নির্বাচন কমিশনই এই নির্বাচনের ‘ম্যান অব দ্য ম্যাচ’ ‘ওপেন গেম’ খেলেছে ওরা : মমতার অভিযোগ 

Shomoyer Khobor

প্রভার অজানা অপেক্ষা

খবর বিনোদন | প্রকাশিত ২১ এপ্রিল, ২০১৯ ০০:১০:০০

সাদিয়া জাহান প্রভা নিয়মিত ছোট পর্দায় অভিনয় করছেন। দর্শকের কাছে যেমন জনপ্রিয় তেমনি নির্মাতাদের কাছেও দারুণ আস্থা তৈরি করেছেন তিনি। দর্শকের কাছে প্রভার নাটক মানেই ভিন্ন কিছু। অভিনয়ে দীর্ঘ জার্নি এ অভিনেত্রীর। এই জার্নিতে তিনি কোন বিষয়কে গুরুত্ব দিয়ে আসছেন? এই প্রশ্নের উত্তরে প্রভা বলেন, আমি বিশ্বাস করি একজন শিল্পীকে নিজের যোগ্যতা দিয়ে টিকে থাকতে হয়। যদি নিজের মধ্যে কিছু না থাকে তাহলে কখনোই সে এগিয়ে যেতে পারবে না। শিল্পীর যদি কোয়ালিটি থাকে দর্শক তাকে গ্রহণ করবেই। আমি গল্প ও চরিত্র পছন্দ না হলে সেই কাজ করি না।
এমনকি গল্পে চরিত্রের ছন্দপতনের কারণে চুক্তিবদ্ধ হওয়া অনেক কাজও ছেড়ে দিয়েছি। তিনি আরো বলেন, দর্শক কেন আমাকে দেখবে? যদি দেখার মতো কিছু না থাকে নাটকে। ভারতীয় সিরিয়ালে আমাদের দেশের অনেক দর্শক মুগ্ধ। দর্শক নিমিষেই বিশ্বের যে কোনো দেশের অভিনেতা-অভিনেত্রীর কাজ দেখতে পাচ্ছে। সেখানে আমি যদি ভালো কিছু নিয়ে আসতে না পারি তাহলে আমার দিক থেকে যে মুখ ফিরিয়ে নিবে সে বিষয়ে কোনো সন্দেহ নেই। এই অভিনেত্রী বর্তমানে খণ্ড নাটকে বেশি ব্যস্ত সময় পার করছেন বলে জানান। আসছে ঈদের নাটকেরও শুটিং শুরু করেছেন তিনি। এদিকে চ্যানেল আইয়ে প্রচার হচ্ছে তার অভিনীত ‘গোল্ডেন ভাই’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক। এরই মধ্যে ধারাবাহিকটি দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলেছে। এই নাটকে প্রভা চাপাবাজ স্বভাবের একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। টিভি নাটকের বাইরে গেল বছর প্রভার চলচ্চিত্রে অভিষেক হওয়ার কথা ছিল। জনপ্রিয় অভিনেতা ফেরদৌসের সঙ্গে ‘রুপবতী’ শিরোনামের একটি চলচ্চিত্রে তিনি জুটি বাঁধবেন বলে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। এটির পরিচালক অঞ্জন আইচ। প্রভাও সেই সময় চলচ্চিত্রে অভিনয় করবেন বলে জানিয়েছিলেন। কিন্তু এখনো এই ছবির শুটিং শুরু হয়নি। কখন হবে সেটিও নিশ্চিত করে জানাতে পারছেন না প্রভা।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


১৯ বছর পর

১৯ বছর পর

১৯ মে, ২০১৯ ০০:১০

আড়াল ভেঙে সারিকা

আড়াল ভেঙে সারিকা

১৯ মে, ২০১৯ ০০:১০

চমক দেখাবেন ববি

চমক দেখাবেন ববি

১১ মে, ২০১৯ ০০:১০


মিলন-ইশার ‘বউ এলার্জি’

মিলন-ইশার ‘বউ এলার্জি’

০৮ মে, ২০১৯ ০০:১০


কান উৎসবে বিচারক সাদিয়া

কান উৎসবে বিচারক সাদিয়া

০৬ মে, ২০১৯ ০০:১০






ব্রেকিং নিউজ