খুলনা | রবিবার | ২৬ মে ২০১৯ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ |

শিরোনাম :
দলে অনুপ্রবেশকারী কোন জামায়াত-বিএনপিকে আ’লীগের টিকিট দেয়া যাবে না : মিজানজনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রীসাতক্ষীরায় প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্ন ফাঁসের একাধিক চক্র ধরাছোঁয়ার বাইরে জনতার বিক্ষোভের মুখে দুই কর্মকর্তাসহ ৮ পুলিশ প্রত্যাহার : তদন্ত কমিটিধান কেনায় আরো ১০ হাজার কোটি টাকা বরাদ্দের দাবি বিএনপি’রখুলনা চেম্বারে ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হতে যাচ্ছেন কাজী আমিনচার মাসে বন্দুকযুদ্ধে ১১৮ নাগরিক নিহত নারী ধর্ষণ ৩৫৪, শিশু ২৩৪ : গুম ৬ নির্বাচন কমিশনই এই নির্বাচনের ‘ম্যান অব দ্য ম্যাচ’ ‘ওপেন গেম’ খেলেছে ওরা : মমতার অভিযোগ 

Shomoyer Khobor

নগরীতে মাইক্রোবাসের ধাক্কায়  এক নারীর মৃত্যু : চালক আটক

নিজস্ব প্রতিবেদক  | প্রকাশিত ১৯ এপ্রিল, ২০১৯ ০১:৩১:০০


নগরীর দৌলতপুরে মাইক্রোবাসের ধাক্কায় তাসলিমা বেগম (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার নগরীর দৌলতপুরস্থ খুলনা-যশোর মহাসড়কের বিএল কলেজের প্রবেশ মুখে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাইক্রোবাসটি (ঢাকা মেট্রো-চ-১৫-৮২৯৫) জব্দ করা হয়েছে। একই সাথে মাইক্রোবাসের চালক এলাহীকে (২৮) আটক করা হয়েছে। এ ঘটনায় দৌলতপুর থানায় নিহত ওই নারীর স্বামী ইলিয়াস বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। 
দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ জানান, দিঘলিয়া থানা নিবাসী মোঃ ইলিয়াসের স্ত্রী তাসলিমা বেগমকে একটি মাইক্রোবাস ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক মাইক্রো বাস ও চালককে আটক করা হয়েছে।  
থানার ওসি (তদন্ত) সৈয়দ মোশাররফ হোসেন জানান, গতকাল সকাল পৌনে ১০টার দিকে নড়াইলে লোহাগড়া থেকে খুলনাগামী একটি মাইক্রোবাস ব্রেক ফেল করে খুলনা-যশোর মহাসড়কের পিরামিডের বিপরীত পাশে বিএল কলেজের প্রবেশমুখে দাঁড়িয়ে থাকা এক মহিলাকে ধাক্কা দেয়। এ ঘটনায় ওই মহিলার পড়ে গিয়ে রক্তক্ষরণ হয় এবং মৃত্যুবরণ করেন। এ সময় ওই খানে থাকা জনতা চালককে ধরে মারপিট করে। তাকে আটক করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় আনা হয়েছে। এ ঘটনায় নিহত ওই নারীর স্বামী ইলিয়াস বাদী হয়ে মামলা দায়ের করেন।  
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ