খুলনা | রবিবার | ২৬ মে ২০১৯ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ |

শিরোনাম :
দলে অনুপ্রবেশকারী কোন জামায়াত-বিএনপিকে আ’লীগের টিকিট দেয়া যাবে না : মিজানজনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রীসাতক্ষীরায় প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্ন ফাঁসের একাধিক চক্র ধরাছোঁয়ার বাইরে জনতার বিক্ষোভের মুখে দুই কর্মকর্তাসহ ৮ পুলিশ প্রত্যাহার : তদন্ত কমিটিধান কেনায় আরো ১০ হাজার কোটি টাকা বরাদ্দের দাবি বিএনপি’রখুলনা চেম্বারে ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হতে যাচ্ছেন কাজী আমিনচার মাসে বন্দুকযুদ্ধে ১১৮ নাগরিক নিহত নারী ধর্ষণ ৩৫৪, শিশু ২৩৪ : গুম ৬ নির্বাচন কমিশনই এই নির্বাচনের ‘ম্যান অব দ্য ম্যাচ’ ‘ওপেন গেম’ খেলেছে ওরা : মমতার অভিযোগ 

Shomoyer Khobor

কেএমপি’র কমিশনার হিসেবে দায়িত্ব  গ্রহণ খন্দকার লুৎফুল কবিরের 

খবর বিজ্ঞপ্তি | প্রকাশিত ১৯ এপ্রিল, ২০১৯ ০১:৩১:০০


খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার হিসেবে গত ১১ এপ্রিল যোগদান করেছেন খন্দকার লুৎফুল কবির পিপিএম-সেবা। এর পূর্বে তিনি এন্টি টেরোরিজম ইউনিটের ডিআইজি হিসাবে কর্মরত ছিলেন। 
পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির পিপিএম-সেবা ১৯৯৫ সালে ১৫তম বিসিএসের মাধ্যমে সহকারী পুলিশ কমিশনার হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। পরবর্তীতে তিনি হবিগঞ্জ সদর এএসপি, খাগড়াছড়ির এএসপি (ডিএসবি), সহকারী পরিচালক পুলিশ স্টাফ কলেজ, লক্ষীপুর এএসপি (সার্কেল), নারায়ণগঞ্জ ও নেত্রকোনায় এএসপি (সার্কেল), অতিরিক্ত পুলিশ সুপার (এপিবিএন), কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার, ঝালকাঠি, খাগড়াছড়ি ও নোয়াখালির পুলিশ সুপার, ডিএমপির মিরপুর ও  গুলশান উপ-কমিশনার, র‌্যাব’র অতিরিক্ত ডিআইজি হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে কসোভো ও সাউথ সুদানে কর্মরত ছিলেন।  
পুলিশের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য তিনি পিপিএম সেবা পদকে এবং আইজি ব্যাজে ভূষিত হয়েছেন। তিনি দেশে-বিদেশে বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করেছেন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ