খুলনা | রবিবার | ২৬ মে ২০১৯ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ |

শিরোনাম :
দলে অনুপ্রবেশকারী কোন জামায়াত-বিএনপিকে আ’লীগের টিকিট দেয়া যাবে না : মিজানজনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রীসাতক্ষীরায় প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্ন ফাঁসের একাধিক চক্র ধরাছোঁয়ার বাইরে জনতার বিক্ষোভের মুখে দুই কর্মকর্তাসহ ৮ পুলিশ প্রত্যাহার : তদন্ত কমিটিধান কেনায় আরো ১০ হাজার কোটি টাকা বরাদ্দের দাবি বিএনপি’রখুলনা চেম্বারে ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হতে যাচ্ছেন কাজী আমিনচার মাসে বন্দুকযুদ্ধে ১১৮ নাগরিক নিহত নারী ধর্ষণ ৩৫৪, শিশু ২৩৪ : গুম ৬ নির্বাচন কমিশনই এই নির্বাচনের ‘ম্যান অব দ্য ম্যাচ’ ‘ওপেন গেম’ খেলেছে ওরা : মমতার অভিযোগ 

Shomoyer Khobor

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায়

কচুয়ায় বখাটের ছুরিকাঘাতে কলেজ পড়–য়া দু’বোন আহত

বাগেরহাট প্রতিনিধি  | প্রকাশিত ১৯ এপ্রিল, ২০১৯ ০১:২৫:০০

কচুয়ায় বখাটের ছুরিকাঘাতে কলেজ পড়–য়া দু’বোন আহত

বাগেরহাটের কচুয়া উপজেলায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক কলেজ শিক্ষার্থী ও তার বোনকে ছুরিকাঘাত করেছে বাদশা শেখ (৩২) নামের এক বখাটে। আহতরা বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় কচুয়া থানায় আহতের বড় বোন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। পুলিশ গত বুধবার বিকেলে বখাটে বাদশা শেখকে আটক করেছে।
আহত কলেজ ছাত্রী জানান, কচুয়া উপজেলার লড়ারকুল গ্রামের আমজাদ শেখের ছেলে বাদশা শেখ গত ৪ বছর ধরে আমাকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছে। আমি প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজে যাওয়া আসার পথে আমাকে বিরক্ত ও মেরে ফেলার হুমকি দিয়ে আসছিল। দু-বছর পূর্বে পারিবারিকভাবে আমাকে বিয়ে দেয়। বিয়ের পর বাদশা আরও ক্ষিপ্ত হয়ে আমার স্বামীকেও নানারকম ভয়ভীতি প্রদান করে। গত সোমবার বিকেলে আমি বাড়ির সামনে বের হলে আমাকে ছুরিকাঘাত করে। আমাকে বাঁচাতে গেলে বাদশা আমার বড়বোনের হাতে ছুরিকাঘাত করে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। কলেজ ছাত্রীর মা ও এলাকাবাসী এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। 
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাহাদাত হোসেন বলেন, কলেজ ছাত্রীকে ছুরিকাঘাতের ঘটনায় প্রধান আসামি বাদশাকে আটক করা হয়েছে। ঘটনাটির তদন্ত চলছে, এর সাথে আরও কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হবে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ