খুলনা | রবিবার | ২৬ মে ২০১৯ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ |

শিরোনাম :
দলে অনুপ্রবেশকারী কোন জামায়াত-বিএনপিকে আ’লীগের টিকিট দেয়া যাবে না : মিজানজনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রীসাতক্ষীরায় প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্ন ফাঁসের একাধিক চক্র ধরাছোঁয়ার বাইরে জনতার বিক্ষোভের মুখে দুই কর্মকর্তাসহ ৮ পুলিশ প্রত্যাহার : তদন্ত কমিটিধান কেনায় আরো ১০ হাজার কোটি টাকা বরাদ্দের দাবি বিএনপি’রখুলনা চেম্বারে ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হতে যাচ্ছেন কাজী আমিনচার মাসে বন্দুকযুদ্ধে ১১৮ নাগরিক নিহত নারী ধর্ষণ ৩৫৪, শিশু ২৩৪ : গুম ৬ নির্বাচন কমিশনই এই নির্বাচনের ‘ম্যান অব দ্য ম্যাচ’ ‘ওপেন গেম’ খেলেছে ওরা : মমতার অভিযোগ 

Shomoyer Khobor

গৌরীর তিন আর শাহরুখের ছয়

খবর বিনোদন | প্রকাশিত ০৪ এপ্রিল, ২০১৯ ০০:১০:০০

বলিউডে দম্পতিদের মধ্যে শাহরুখ খান-গৌরীকে আদর্শ ধরা হয়। দীর্ঘ ২৭ বছরের দাম্পত্য জীবন কাটাচ্ছেন তারা। তারকাদের মধ্যে এমন উদাহরণ খুব কমই আছে। বহু ঝড় আর বিপদের মধ্যেও তাদের দাম্পত্য এখনো অটুট। দু’জনের প্রতি দু’জনের বিশ্বাস অনেক। শাহরুখ-গৌরীর প্রেমের কাহিনী অনেকটা বলিউডের সিনেমার গল্পের মতোই। তাদের নিয়ে ভক্তদের মাঝেও কৌতূহলের কমতি নেই। তবে শাহরুখ বিষয়ে একটি গোপন তথ্য ফাঁস করেছেন স্ত্রী গৌরী।
সম্প্রতি মুম্বইয়ের মোস্ট স্টাইলিশ এ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়েছিলেন শাহরুখ-গৌরী। সেখানেই শাহরুখের এক বিশেষ অভ্যাসের কথা ফাঁস করে দেন শাহরুখপতœী। গৌরীর কথায়, একজন বলে সে নাকি স্টাইল নিয়ে মাথাই ঘামায় না। তবে আমি আপনাদের একটা গোপন কথা বলি, যখন কোনো পার্টিতে যাওয়ার থাকে, তখন আমি সাধারণত ২০ মিনিটের মধ্যেই রেডি হয়ে যাই। আর শাহরুখ রেডি হতে সময় নেয় তিন ঘন্টা। গৌরী অবশ্য বলেন, আজকে আমি একটু স্পেশাল, তাই আমি তিন ঘণ্টা সময় নিয়েছি। আর ও ছয় ঘণ্টা। এ সময় তার পাশেই দাঁড়িয়ে থাকা বলিউডের কিং খান খানিক লজ্জা পেলেও হাসি থামাতে পারেননি। স্ত্রীকে থামিয়ে দিয়ে তিনি বলেন, আমার মনে হয়, এ কারণেই আজ তোমাকে এত সুন্দর দেখাচ্ছে। যে কারণে তোমার দিক থেকে চোখ ফেরানো যাচ্ছে না।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


১৯ বছর পর

১৯ বছর পর

১৯ মে, ২০১৯ ০০:১০

আড়াল ভেঙে সারিকা

আড়াল ভেঙে সারিকা

১৯ মে, ২০১৯ ০০:১০

চমক দেখাবেন ববি

চমক দেখাবেন ববি

১১ মে, ২০১৯ ০০:১০


মিলন-ইশার ‘বউ এলার্জি’

মিলন-ইশার ‘বউ এলার্জি’

০৮ মে, ২০১৯ ০০:১০


কান উৎসবে বিচারক সাদিয়া

কান উৎসবে বিচারক সাদিয়া

০৬ মে, ২০১৯ ০০:১০






ব্রেকিং নিউজ