খুলনা | সোমবার | ২২ জুলাই ২০১৯ | ৬ শ্রাবণ ১৪২৬ |

শিরোনাম :
খুলনায় ডেঙ্গু ও চিকনগুনিয়া জ্বরে আক্রান্ত ২১ রোগী শনাক্তপ্রিয়ার বিরুদ্ধে খুলনা যশোরসহ ৪ জেলায় রাষ্ট্রদ্রোহ মামলার ছয়টি আবেদন খারিজযশোরসহ ৪ জেলার মাত্র একজন বিচারকের হাতে ১৭শ’ ৭০ মামলা : স্টাফ মাত্র দু’জনখুলনার বৃক্ষমেলায় দর্শনার্থীদের নজর কেড়েছে এ্যাডেনিয়াম ফুল গাছ‘আত্মপক্ষ সমর্থনের সুযোগের আগে আইনানুগ ব্যবস্থা না নেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর’প্লাটিনাম জুট মিলের চারটি ভবন পরিত্যক্ত ঘোষণা জীবনের ঝুঁকিতে শ্রমিক পরিবারের সদস্যরারাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি একসঙ্গে অনুসরণ করুন : রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রীপ্রি-একনেকে অনুমোদনের পর কেটেছে ১০ মাস, একনেকে ওঠেনি শের-এ বাংলা রোড চার লেনে উন্নীতকরণ প্রকল্প

Shomoyer Khobor

খুলনায় পৃথক অভিযানে ১৬ মাদক  ব্যবসায়ীসহ গ্রেফতার ৮৩

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২৬ মার্চ, ২০১৯ ০১:৫১:০০

খুলনায় পৃথক অভিযানে ১৬ মাদক  ব্যবসায়ীসহ গ্রেফতার ৮৩


খুলনা মেট্রোপলিটন ও জেলা পুলিশের পৃথক অভিযানে চব্বিশ ঘন্টায় ৮৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে ১৬ জন মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৪৯৩ পিস ইয়াবা ও ১২১ গ্রাম গাঁজা ও ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদেরকে গতকাল সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে। 
কেএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু জানান, নগরের বিভিন্ন থানা এলাকা থেকে ১০ মাদক ব্যবাসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ১০৩ পিস ইয়াবা ও ৯৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া বিভিন্ন মামলা ও গ্রেফতারি পরোয়ানায় ৩৮ জনকে গ্রেফতার করা হয়েছে।  
অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা) মোঃ আনিচুর রহমান জানান, জেলার বিভিন্ন  থানা এলাকা থেকে ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৩৯০ পিস ইয়াবা ও ২৬ গ্রাম গাঁজা ও ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এছাড়া বিভিন্ন মামলা ও গ্রেফতারি পরোয়ানায় ২৯ জনকে গ্রেফতার করা হয়েছে। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ