খুলনা | সোমবার | ২৩ সেপ্টেম্বর ২০১৯ | ৮ আশ্বিন ১৪২৬ |

Shomoyer Khobor

বিরোধী দলীয় উপনেতা  হলেন রওশন এরশাদ

খবর প্রতিবেদন | প্রকাশিত ২৬ মার্চ, ২০১৯ ০১:৩৬:০০

রওশন এরশাদকে বিরোধী দলীয় উপনেতা করে প্রজ্ঞাপন জারি করেছে জাতীয় সংসদ সচিবালয়। সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।
রবিবার জারি করা প্রজ্ঞাপনে বলা হয়, জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের ২৩ মার্চের পত্রের প্রেক্ষিতে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের স্থলে বেগম রওশন এরশাদকে উপনেতা হিসেবে স্বীকৃতি দিয়েছেন মাননীয় স্পিকার।
এর আগে, শনিবার গণমাধ্যমে পাঠানো এইচ এম এরশাদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়-প্রধান বিরোধী দলের উপনেতার পদ থেকে গোলাম মোহাম্মদ কাদেরকে অপসারণ করে রওশন এরশাদকে তার স্থলাভিষিক্ত করা হয়েছে। পার্টির গঠণতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
শুক্রবার জাতীয় পার্টির কো-চেয়ারম্যান পদ থেকে গোলাম মোহাম্মদ কাদেরকে অব্যাহতি দিয়ে রওশন এরশাদকে কো- চেয়ারম্যান করা হয়।
রওশন এরশাদ দশম জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ছিলেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ নিজে বিরোধীদলীয় নেতা হন এবং তার ভাই ও পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদেরকে উপনেতা মনোনয়ন দেন। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ









দেশ জুয়াড়িদের হয়ে গেছে : ফখরুল

দেশ জুয়াড়িদের হয়ে গেছে : ফখরুল

২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:১৯





ব্রেকিং নিউজ











কয়রায় সাবেক ইউপি মেম্বরকে কুপিয়ে জখম

কয়রায় সাবেক ইউপি মেম্বরকে কুপিয়ে জখম

২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:৪৬