খুলনা | সোমবার | ২২ জুলাই ২০১৯ | ৬ শ্রাবণ ১৪২৬ |

শিরোনাম :
খুলনায় ডেঙ্গু ও চিকনগুনিয়া জ্বরে আক্রান্ত ২১ রোগী শনাক্তপ্রিয়ার বিরুদ্ধে খুলনা যশোরসহ ৪ জেলায় রাষ্ট্রদ্রোহ মামলার ছয়টি আবেদন খারিজযশোরসহ ৪ জেলার মাত্র একজন বিচারকের হাতে ১৭শ’ ৭০ মামলা : স্টাফ মাত্র দু’জনখুলনার বৃক্ষমেলায় দর্শনার্থীদের নজর কেড়েছে এ্যাডেনিয়াম ফুল গাছ‘আত্মপক্ষ সমর্থনের সুযোগের আগে আইনানুগ ব্যবস্থা না নেওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর’প্লাটিনাম জুট মিলের চারটি ভবন পরিত্যক্ত ঘোষণা জীবনের ঝুঁকিতে শ্রমিক পরিবারের সদস্যরারাজনৈতিক ও অর্থনৈতিক কূটনীতি একসঙ্গে অনুসরণ করুন : রাষ্ট্রদূতদের প্রধানমন্ত্রীপ্রি-একনেকে অনুমোদনের পর কেটেছে ১০ মাস, একনেকে ওঠেনি শের-এ বাংলা রোড চার লেনে উন্নীতকরণ প্রকল্প

Shomoyer Khobor

মাদারীপুরে ছাত্রলীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

খবর প্রতিবেদন | প্রকাশিত ২৬ মার্চ, ২০১৯ ০১:৩২:০০

মাদারীপুরে লিমন মজুমদার নামে ছাত্রলীগের জেলাসহ সভাপতির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে শহরের বাদামতলা এলাকার একটি নির্মাণাধীন বাড়ির দোতলার খোলা কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। লিমন মজুমদার শহরের সবুজবাগ এলাকার বাবুল মজুমদারের ছেলে। 
পুলিশ জানায়, সোমবার সকালে নির্মাণাধীন বাড়ির দোতলায় বসবাসকারীরা ঘুম থেকে উঠে দরজা খুলে ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে চিৎকার করে ওঠে। তাদের চিৎকার শুনে বাড়ির অন্য লোকসহ আশপাশের লোকজন এসে জড়ো হয়। পরে মাদারীপুর সদর মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।  লিমনের পরিবারের দাবি লিমনকে কেউ হত্যা করে ঝুলিয়ে রেখেছে। 
মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ