দ্বিতীয় ধাপে আ’লীগের ১২২ চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা


উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপের নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়া ১২২ প্রার্থীর নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ। দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের রবিবার সকালে রাজধানীর ধানমন্ডিস্থ আ’লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দলীয় প্রার্থীদের নাম ঘোষণা করেন।
আ’লীগের মনোনয়ন পাওয়া প্রার্থীরা হলেন ঢাকা বিভাগের ফরিদপুর জেলার মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা (ফরিদপুর সদর), এমএম মোশাররফ হোসেন (বোয়ালমারী), মোঃ কাউছার (চরভদ্রাসন), এইচ এম শায়েদীদ গামাল লিপু (সদরপুর), মোঃ দেলোয়ার হোসেন (সালথা), এস এম আকরাম হোসেন (আলফাডাঙ্গা), মির্জা মনিরুজ্জামান বাচ্চু (মধুখালী), মোঃ মনিরুজ্জামান সরদার (নগরকান্দা), মোঃ জাকির হোসেন মিয়া (ভাঙ্গা)।
এর আগে,  শনিবার (৯ ফেব্র“য়ারি) দলটির দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে প্রথম দফায় মনোনয়নপ্রাপ্ত ৮৭ জনের তালিকা প্রকাশ করা হয়। বলা হয়, শুক্রবার বিকেলে গণভবনে বাংলাদেশ আ’লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক যৌথসভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আ’লীগ সভাপতি, সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় উপজেলা পরিষদ নির্বাচনে মনোনীত উপজেলা চেয়ারম্যান প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়।
 


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।