খুলনা | সোমবার | ২২ এপ্রিল ২০১৯ | ৯ বৈশাখ ১৪২৬ |

Shomoyer Khobor

সাদা মাইক্রোতে তুলে নেয়ার ভিডিও ফুটেজ পরিবারের হাতে

দু’দিনেও খুমেকের নিখোঁজ ছাত্রের সন্ধান মেলেনি আইন-শৃঙ্খলা বাহিনী একাধিক ইউনিট তৎপর

নিজস্ব প্রতিবেদক  | প্রকাশিত ১১ ফেব্রুয়ারী, ২০১৯ ০১:০২:০০

দু’দিনেও সন্ধান মেলেনি খুলনা মেডিকেল কলেজের ৫ম বর্ষের মেধাবী ছাত্র আল-মাহমুদ সাকিবের। গতকাল রবিবার কলেজের অধ্যক্ষ ও কেএমপির ভারপ্রাপ্ত কমিশনারের সাথে একাধিক বৈঠক করেছেন নিখোঁজ ছাত্রের অভিভাবক। এদিকে নিখোঁজ ছাত্রকে উদ্ধারে প্রশাসনকে সর্বোচ্চ সহযোগিতা করতে স্বরাষ্ট্রমন্ত্রী ও স্বাস্থ্য সচিব নিজে মুটোফোনে খুলনা প্রশাসনকে জানিয়েছেন বলে একাধিক সূত্র নিশ্চিত করেছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে বন্ধুর সাথে দেখা করার উদ্দেশ্যে হোস্টেল থেকে বের হয়। কিছুক্ষণ পড়ে রুমমেটের ছাত্রের কাছে ফোনে ল্যাপটপ, একটি ট্যাব ও তিনটি মোবাইল ফোন জসিম নামে এক ছেলের কাছে দেয়ার জন্য বলে সে। রাত ১০টার দিকে জসিম খুলনা মেডিকেল কলেজ হাসপালের সামনে এসে নিয়ে যায়। এরপর থেকে আল মাহমুদ সাকিব ও জসিম দু’জনেরই নম্বর বন্ধ পাওয়া গেছে। এ ঘটনায় গত শনিবার নিখোঁজ ছাত্রের মামা মোঃ ইসমাইল হোসেন বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় জিডি করা হয়েছে। 
বিভিন্ন সূত্রে জানা গেছে নগরীর খানজাহান আলী রোডে জামাতখানা মসজিদের কাছে রাতে তার মোটরসাইকেলের গতি রোধ করা হয় এবং পরে তাকে সাইডে নিয়ে গেলে ক্যামেরার আড়ালে চলে যায়।  মোটরসাইকেলের ঐ ব্যক্তিকে সাকিব হিসেবে তার বন্ধুরা সনাক্ত করেছে বলে জানিয়েছেন সাকিবের খালা জেসমিন বেগম। এদিকে আইন-শৃঙ্খলা বাহিনী এ বিষয়ে তৎপর রয়েছে বলেও জানান তিনি। 
সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মমতাজুল হক বলেন নিখোঁজ ছাত্রের এখন পর্যন্ত কোন খোঁজ মেলেনি। তবে কেএমপির বিভিন্ন শাখা এ বিষয়ে তৎপর রয়েছে। বিভিন্ন বিষয় মাথায় নিয়ে তদন্ত চলছে। আশাকরি খুব শিগগিরই ভালো কোন খবর আসবে।
সকিবের বাবা আজম হোসেন পাটোয়ারী সময়ের খবরকে বলেন কলেজের অধ্যক্ষ এবং কেএমপির ভারপ্রাপ্ত কমিশনারের সাথে কথা হয়েছে। তারা আমার ছেলেকে খুঁজে বের করার সর্বাত্মক আশ্বাস দিয়েছেন। একটি ভিডিও ফুটেজে দেখা গেছে বৃহস্পতিবার বিকেলে সাকিবকে মোটরসাইকেল থেকে নামিয়ে একটি সাদা মাইক্রোতে করে নিয়ে যাওয়া হচ্ছে।
খুলনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আহাদ সময়ের খবরকে বলেন আমরা অভিভাবককে নিয়ে কেএমপির ভারপ্রাপ্ত কমিশনারের সাথে বৈঠক করেছি। তারা তৎপর রয়েছেন। বিভিন্ন সাইড মাথায় নিয়ে তদন্ত করা হচ্ছে। আমাদের পক্ষ থেকে পুলিশকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দিয়েছি।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ







পবিত্র শবেবরাত আজ রাতে

পবিত্র শবেবরাত আজ রাতে

২১ এপ্রিল, ২০১৯ ০০:৫৭







ব্রেকিং নিউজ








পবিত্র শবেবরাত আজ রাতে

পবিত্র শবেবরাত আজ রাতে

২১ এপ্রিল, ২০১৯ ০০:৫৭